iPhone কে টেক্কা দিতে নতুন ফোন নিয়ে এল OnePlus, এবার কম দামেই মিলবে ডবল পাওয়ার

Published on:

oneplus-12

আইফোন নিয়ে ক্রেজ কোনো নতুন বিষয় নয়, অতীতেও এই ফোনের চাহিদা যেমন ছিল আজও তাই। কিন্তু এবার এই বাজারকে টার্গেট করে নতুন ফোন নিয়ে এসেছে OnePlus। চিনা স্মার্টফোন কোম্পানিটি বাজারে লঞ্চ করেছে তাদের নতুন OnePlus 12। আর কি নেই এই ফোনে! iPhone এর বাজারকে বড় প্রতিযোগিতার মুখে ফেলতে পারে এই নতুন ফোন।

প্রায় সমস্ত দিক দিয়েই দারুণ নতুন OnePlus 12 5G। ক্যামেরা যেমন ঝকঝকে তেমনই জলদি চার্জ হয় এই নতুন ফোন। থাকছে 100W এর ফাস্ট চার্জার, দারুণ প্রসেসর, প্রিমিয়াম ডিসপ্লে। সবকিছুই মিলবে বেশ কম দামের মধ্যে। তাহলে চলুন দেখে নেওয়া যাক ফোনটি কেমন

WhatsApp Community Join Now

OnePlus 12 5G স্মার্টফোনের স্পেসিফিকেশন কেমন ?

OnePlus 12 5G স্মার্টফোনে থাকছে বড় আকারের 6.82 ইঞ্চির 1440 পিক্সেলের QHD+ রেজোলিউশন। এই ডিসপ্লে 120Hz রিফ্রেশ রেটের সাথে আসে। পেয়ে যাবেন গোরিলা গ্লাস সুরক্ষা। ফোনটিকে শক্তি জোগাচ্ছে নতুন এবং শক্তিশালী স্ন্যাপড্রাগন 8 জেন 3 প্রসেসর। অ্যান্ড্রয়েড 14 এর উপর ভিত্তি করে Oxygen OS 14 রয়েছে এই ফোনে।

RAM এবং স্টোরেজ কত রয়েছে

স্মার্টফোনটির RAM শুরু হচ্ছে 12 GB থেকে, এই ভার্সনে ইন্টারনাল স্টোরেজ পাওয়া যায় 256 GB। এছাড়া রয়েছে 16 GB RAM, সেখানে ইন্টারনাল স্টোরেজ পাওয়া যায় 512 GB।

ক্যামেরা কেমন ?

OnePlus 12 5G স্মার্টফোনে ক্যামেরা বেশ দারুণ। এখানে রয়েছে 64 মেগাপিক্সেল এর প্রধান ক্যামেরা। যা দিন হোক কি রাত, সবসময়ই দারুণ ছবি তোলে। সাথে সেখানে সেকেন্ডারি ক্যামেরা রয়েছে 48 মেগাপিক্সেলের Sony IMX581 সেন্সর। সেলফি তোলার জন্য সামনে রয়েছে 32 মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং ক্যামেরা।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন