মাত্র ২০০০ টাকায় AC! নিয়ে যান যেখানে খুশী, ঘর ঠাণ্ডা করে দেবে মাত্র ২০ মিনিটে

Published on:

Ubersweet Imported Mini Portable Air Cooler

নাভিশ্বাস গরমে চরম সংকটে পড়েছে বাংলা! তবে হাওয়া অফিস বলছে আরও ৩-৪ ডিগ্রী বাড়বে পারদ! আর তার সঙ্গে বইবে অসহনীয় তাপপ্রবাহ। এখনই বৃষ্টির কোনো আশা নেই। কিন্তু এই অবস্থায় বাড়িতে থাকা খুবই কষ্টকর হয়ে উঠছে সাধারণ মানুষের পক্ষে। তাই স্বাভাবিকভাবেই বাড়িতে এসি অথবা কুলার কেনার চিন্তাভাবনা মাথায় চলে আসে। কিন্তু বাজারে জিনিসপত্রের যা দাম তাতে মাথায় চিন্তার ভাঁজ পড়ছে মধ্যবিত্তদের। তবে সেই চিন্তা দূর করতে ইলেকট্রিক দুনিয়ায় এসেছে এক নতুন ডিভাইস। যা দামের দিক থেকে কম হওয়ার পাশাপাশি কাজেও দেয় অনেক।

তীব্র গরমে বাড়িতে থাকার জন্য এসি ছাড়া দ্বিতীয় আর কোনও অপশন নেই। এদিকে শুধু মাত্র একটা পাখা চালালেও এই গরমে নিশ্চিন্তে ঘুমানো সম্ভব নয়। তাই সেই কারণে মধ্য নিম্নবিত্তদের কথা মাথায় রেখেই উবরসুইট কোম্পানি মার্কেটে নিয়ে এসেছে সস্তার একটি পোর্টেবল AC। যা সাইজে একদমই পাওয়ার ব্যাঙ্কের মতো। ডিভাইসটির নাম, উবরসুইট ইম্পোর্টেড মিনি হ্যান্ডহেল্ড পার্সোনাল এয়ার কন্ডিশনার (Ubersweet Imported Mini Portable Air Cooler ) বা পোর্টেবল ব্লেডলেস সামার কুলিং ফ্যান।

WhatsApp Community Join Now

এই ডিভাইসের বিশেষত্ব

উবরসুইটের এই হ্যান্ডহেল্ড পার্সোনাল এয়ার কন্ডিশনার বা পোর্টেবল ব্লেডলেস সামার কুলিং ফ্যানটি পকেটে বা ব্যাগের ভিতরে রেখে কোনও জায়গায় নিয়ে যাওয়া যায়। আসলে এটি একটি হ্যান্ডহেল্ড ফ্যান, যাতে কোনও ব্লেড নেই। আর সেই কারণেই এই হ্যান্ডহেল্ড ফ্যানটি এসি বা কুলারের অনুভূতি দিতে পারবে। সেই সঙ্গেই এর কোনো আওয়াজ হয় না।

কোথায় পাওয়া যায় এই ডিভাইস?

Ubersweet এই হ্যান্ডহেল্ড পার্সোনাল এয়ার কন্ডিশনারটি অ্যামাজন থেকেই পাওয়া যাবে। অর্ডার প্লেস করার ঠিক ৩ থেকে ৫ সপ্তাহ বা তারও কমে উল্লেখিত বাড়ির ঠিকানায় এই AC টি পৌঁছে দেবে অ্যামাজন। ডিভাইসটি যেহেতু সদ্যই লঞ্চ করেছে তাই অ্যামাজন থেকে দুর্দান্ত অফারে পাওয়া যাচ্ছে এটি।

দাম

Ubersweet এর এই মিনি পোর্টেবল কুলারটি ভারতে লঞ্চ হয়েছিল মাত্র ৩,৫২৪ টাকায়। কিন্তু অ্যামাজন সেটি ৪৫ শতাংশ ছাড়ে মাত্র ১,৯৪৯ টাকায় গ্রাহকদের বিক্রি করছেন। কিন্তু গ্রাহক যদি স্ট্যান্ডার্ড চ্যাটার্ড ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে ইএমআই এর মাধ্যমে এই এসিটি কেনেন, তাহলে ২০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে।

কীভাবে ব্যবহার করবেন?

এই এসির সঙ্গে একটি USB কেবেল দেওয়া হবে। যেটি ল্যাপটপে USB কেবেলের মাধ্যমে জুড়ে ব্যবহার করতে পারেন। শুধু ল্যাপটপ নয়, যে সব জায়গায় USB কেবেল ব্যবহার করা যাবে, সেই সব জায়গাতেই অ্যাকসেস করতে পারেন এই মিনি পোর্টেবল এয়ার কন্ডিশনারটি।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন