চিন্তা শেষ! মাত্র ৮৯৫ টাকায় চলবে ৩৩৬ দিন, সাধারণ মানুষের জন্য দারুন অফার নিয়ে হাজির Jio

Published on:

Relience Jio

টেলিকম দুনিয়ার রাজা Jio । এই দুনিয়ায় নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখতে বিভিন্ন সংস্থার মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই চলে। যে যত বেশি অফারের মাধ্যমে গ্রাহকদের আকর্ষণ করতে পারবে সেই হবে রাজা। আর এই মুহূর্তে সেই লড়াইয়ে সমানে সমানে টক্কর দিয়ে চলেছে Airtel এবং Jio। দেশের বিভিন্ন প্রান্তে Airtel যেমন 5G নেটওয়ার্ক চালু করেছে তেমনই Reliance Jio তাদের 5G নেটওয়ার্ক চালু করেছে দেশের প্রতিটি কোনায়। 5G মানেই হাই-স্পিড। এদিকে 5G রোল আউট করার পাশাপাশি Jio নিয়ে এসেছে এক ধামাকেদার অফার। আজকের প্রতিবেদনের মাধ্যমে সেই অফারটি সম্পর্কে সম্পূর্ণ জেনে নিন বিস্তারিত।

Jio র ধামাকেদার রিচার্জ প্ল্যান

Reliance Jio-র ঝুলিতে রয়েছে প্রচুর চমকপ্রদ রিচার্জ প্ল্যান। আর সেই প্ল্যানগুলির মধ্যে অন্যতম হল 895 টাকার রিচার্জ প্ল্যান। এই প্রিপেড প্যাকটি ইউজাররা অনলাইনে জিও ওয়েবসাইট বা MyJio মোবাইল অ্যাপ থেকেই রিচার্জ করতে পারবেন। পাশাপাশি এই প্ল্যানের বিভিন্ন অফার শুনলে মনে লাড্ডু ফুটবে আপনারও। ডেটা থেকে শুরু করে ফ্রি SMS, আনলিমিটেড কলিং-সহ আরও একাধিক অফার রয়েছে এই রিচার্জ প্ল্যানে।

WhatsApp Community Join Now

কী কী থাকবে এই রিচার্জ প্ল্যানে?

Jio 895 টাকার রিচার্জের ভ্যালিডিটি রয়েছে 336 দিনের। অর্থাৎ প্রতি মাসে থাকবে 28 দিনের ভ্যালিডিটি। এই রিচার্জ প্ল্যানের সাথে 28 দিনের 12টি সাইকেল প্ল্যান পাওয়া যাবে। অর্থাৎ 28 দিনের জন্য 2 GB ডেটা 12 বার দেওয়া হবে। মোট, এই প্ল্যানটি গ্রাহককে 24 GB হাই-স্পিড ডেটা দেবে। পাশাপাশি, এতে আনলিমিটেড কলিংও দেওয়া হচ্ছে। এসএমএস-এর ক্ষেত্রেও, এতে 28 দিনের জন্য 50 টি SMS অফার করা হচ্ছে। সব মিলিয়ে সমগ্র সাইকেলে গ্রাহকরা 300টি SMS পাঠাতে পারবে গ্রাহকেরা।

কাদের জন্য এই অফার?

সব মিলিয়ে এই প্ল্যান Jio গ্রাহকদের জন্য খুব সুবিধার হতে পারে। তবে, বিশেষ করে এই সব গ্রাহকদের জন্য প্ল্যানটি সুবিধার হবে, যাঁরা কম খরচে একটু বেশি দিন ভ্যালিডিটির প্ল্যান খোঁজ করছেন। তবে এই প্ল্যানটি ব্যবহার করতে পারবেন কেবল সেই সব Jio ইউজার, যাঁদের কাছে JioPhone রয়েছে। অনেকেই আছেন, যাঁরা এখনও Jio-র 4G স্মার্টফোন কিনতে পারেননি। তাঁদের ফিচার ফোন থেকে ইন্টারনেট সার্ফিং এবং লম্বা সময়ের ভ্যালিডিটি উপভোগ করার জন্য এই প্ল্যানটি যথাযথ। বিশেষ করে যাঁরা 1,000 টাকারও কম খরচে প্রায় এক বছরের ভ্যালিডিটির সন্ধান করছেন।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন