একধাক্কায় অনেকটায় বেড়ে গেল বিদ্যুতের দাম! মাথায় হাত গ্রাহকদের 

Published on:

electricity

বিদ্যুতের দাম বৃদ্ধির আশঙ্কা! ফের কোপে মধ্যবিত্তের পকেটে! একদিকে চলছে গরমের রেকর্ড পারদ অন্যদিকে চলছে লোকসভা নির্বাচনের টান টান উত্তেজনা। গরমের এমন তাপবৃদ্ধি সাধারণ মানুষকে একেবারে নাজেহাল করে দিচ্ছে। তাই ঘরে বা অফিসে পাখা, কুলার এবং AC না চালিয়ে থাকা যাচ্ছে না। কিন্তু কপালে সেই সুখটাও বোধ হয় এবার হারিয়ে যেতে চলেছে। আশঙ্কা উঁকি দিচ্ছে বিদ্যুতের দাম বৃদ্ধির।

দাম বৃদ্ধির হুংকার WBSEDCL এর

গরমের মেজাজ যতই চড়ছে ততই যেন ঘরে ঘরে লোডশেডিং এর বাড়বাড়ন্ত বেড়ে যাচ্ছে। এবার সেই সমস্যায় যেন আরও এক কোপ পড়ল। আর তা হল বিদ্যুতের দাম বৃদ্ধি। যেন গোদের ওপর বিষফোঁড়া। সম্প্রতি এমনই খবর চলছে সোশ্যাল মিডিয়াতে।সেখানে এক ব্যক্তি পোস্ট করে লিখেছেন WBSEDCL এর ইলেকট্রিসিটির দাম নিয়ে। বিষয়টি বেশ ভাইরাল হয়েছে।

WhatsApp Community Join Now

আদৌ কি বাড়ল দাম?

বেশ কিছুদিন আগে সোশ্যাল মিডিয়াতে বিষয়টি নিয়ে পোস্ট করে দাম বৃদ্ধির বিষয়টি তুলে ধরেছেন এক ব্যক্তি। সেখানে তিনি দেখিয়েছেন যে, আগে যেখানে ২৮৯ ইউনিট বা তার বেশি ইলেকট্রিক ব্যবহার করলে ৯.২২ টাকা প্রতি ইউনিট চার্জ করা হবে সেইটা এখন কমিয়ে দেওয়া হয়েছে। সেখানে ইলেকট্রিসিটি বিলও দেখানো হয়েছে।

এছাড়াও সোশ্যাল মিডিয়াতে দামের চার্ট দেওয়া হয়েছে। যেখানে এর আগে ২৮৯ ইউনিটের বেশি ব্যবহার করলে ৯.২২ টাকা প্রতি ইউনিট নেওয়া হতো সেই অঙ্কটা নেমে এসেছে মাত্র ১১৮.৭৪ ইউনিটে। অর্থাৎ এবার থেকে আপনি যদি ১১৮.৭৪ ইউনিটে অথবা তার বেশি ইউনিট ব্যবহার করেন তাহলেই ইউনিট পিছু ৯.২২ টাকা করে দিতে হবে। বিষয়টির সত্যতা এখনও জানা যায়নি। এমনকি WBSEDCL ও এই বিষয়ে কোনো মন্তব্য করেনি।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন