টিম ইন্ডিয়ায় সুযোগ পায়নি ছেলে, হতাশায় ভেঙে পড়লেন বাবা! রিঙ্কুকে নিয়ে মুখ খুললেন খানচন্দ্র

Published on:

rinku-singh-father

আগামী T20 ক্রিকেট বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়ার ১৫ সদস্যের দল ঘোষণা হয়ে গিয়েছে। মঙ্গলবার দুপুরবেলা চূড়ান্ত দল ঘোষণা করে বিসিসিআই। দল ঘোষণার আগে অনেকেই নিশ্চিৎ ছিলেন যে, দলে সুযোগ পাচ্ছেন রিঙ্কু সিং। বিভিন্ন মহল থেকে তার পক্ষেই কথা ওঠে। কিন্তু জাতীয় দল ঘোষণা হতেই অবাক করার মতো বিষয় ঘটে। ১৫ জনের দলেও জায়গা হয়নি রিঙ্কু সিংয়ের! তাকে রাখা হয়েছে রিজার্ভ প্লেয়ারের তালিকায়।

টিম ইন্ডিয়ায় সুযোগ পেলেন না রিঙ্কু সিং

এদিকে রিঙ্কুর রেকর্ড মন্দ নয়, দেশের জার্সিতে ১৫টি ম্যাচ খেলেছেন তিনি। রিঙ্কুর স্ট্রাইক রেট রয়েছে ১৭৬.২৩ এবং তিনি ৮৯ গড়ের সাথে মোট ৩৫৬ রান করেছেন। তাকে কিনা রাখা হয়েছে রিজার্ভ খেলোয়াড়ের তালিকায়, আর তার জায়গায় খেলবেন শিবম দুবে। রিঙ্কু যে পনেরো জনের দলে থাকবেন না তা যেমন দেশবাসীর কাছে অবাক করার মতো, তেমনই হতবাক হয়েছেন রিঙ্কুর বাবা খানচন্দ্র সিং।

WhatsApp Community Join Now

মুখ খোলেন রিঙ্কু সিংয়ের বাবা

এক সাক্ষাৎকারে খানচন্দ্র সিং বলেন যে, বাড়িতে আগাম উদযাপনের আয়োজন শুরু হয়, কিন্তু দল ঘোষণা হতেই শোকে ভেঙে পড়েন তারা। খানচন্দ্র সিংয়ের কথায়, তারা ধরেই নিয়েছিলেন রিঙ্কু সুযোগ পাবে T20 বিশ্বকাপের দলে থাকার। তাকে নিয়ে প্রত্যাশাও কম ছিল না। এছাড়া বাড়িতে বাজি এবং মিষ্টি কিনে এনে রাখেন খানচন্দ্র। কিন্তু দল ঘোষণা হতে যেমন রিঙ্কুর হৃদয় ভেঙেছে তেমনই বাড়ির লোকও শোকের মধ্যে দিয়ে যাচ্ছেন।

কলকাতা নাইট রাইডার্সের অফিশিয়াল ইউটিউব পেজে সাক্ষাৎকার রয়েছে রিঙ্কু সিংয়ের, সেখানে তিনি বলেন যে একবার চোটের কারণে খেলতে পারছিলেন না তিনি। সেসময় তার বাবা ২-৩ দিন কিচ্ছুটি মুখে তোলেননি। উল্লেখ্য, খুবই অল্প সময়ে উঠে এসেছেন রিঙ্কু সিং। কলকাতার স্টার প্লেয়ার পাঁচ এবং ছয় নম্বরে জায়গায় আগামীর তারকা হয়ে উঠছেন। নিজেকে ফিনিশার হিসেবে গড়ে পিটে নিচ্ছেন রিঙ্কু।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন