বিশ্বকাপে কেমন হবে টিম ইন্ডিয়ার প্রথম একাদশ? বড়সড় রহস্য ফাঁস করলেন রোহিত শর্মা

Published on:

rohit-sharma

আগামী T20 বিশ্বকাপের জন্য ভারতের দল তৈরি। শক্তিশালী বোলিং অ্যাটাকের জন্য সেখানে রয়েছেন চার স্পিনার এবং তিন ফাস্ট বোলার। স্পিনার হিসেবে খেলতে যাচ্ছেন রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, যুজবেন্দ্র চাহাল এবং কুলদীপ যাদব। পেস ব্যাটারির দায়িত্বে মহম্মদ সিরাজ, জসপ্রিত বুমরাহ ও অর্শদীপ সিং। এবার T20 বিশ্বকাপের আগে ভারতের প্লেয়িং ইলেভেন সম্পর্কে বড় বিবৃতি দিয়েছেন রোহিত শর্মা।

কেমন হবে টিম ইন্ডিয়ার প্রথম একাদশ?

১৫ জনের দল ঘোষণার পর থেকে সবাই জানতে উৎসুক, কেমন হবে প্লেয়িং ইলেভেন। রোহিত শর্মা এক সাংবাদিক সম্মেলনে বিষয়টি নিয়ে বলতে গিয়ে জানান যে, তিনি এখনই সেই নিয়ে বিস্তারিত কিছু বলবেন না। তবে রোহিত যে চার স্পিনার বেছে নিতে পারেন সেকথা উল্লেখ করেন তিনি। এছাড়া রোহিত বলেন, প্রতিপক্ষ দলের অবস্থা ও পিচ দেখে দল গঠনের সিদ্ধান্ত নেবেন তারা।

WhatsApp Community Join Now

রিঙ্কু সিংকে নিয়ে মুখ খোলেন রোহিত শর্মা

এছাড়া কথা উঠতে থেকে কিভাবে রিঙ্কু সিংকে বাদ দিয়ে শিবম দুবেকে দলে বেছে নেওয়া হল? রোহিত বলেন, আমাদের বুঝতে হবে পিচ কেমন এবং সামনের দলের শক্তি কতখানি। মাঝের ওভারগুলোর জন্য আমাদের আক্রমণাত্মক ব্যাটসম্যান দরকার। রোহিতের কথায়, তাদের টপ অর্ডার ভালো খেলছে। আইপিএলে দুবের পারফর্ম্যান্স দেখেই তাকে বেছে নেওয়া হয়েছে।

আরও পড়ুনঃ আর নেই চিন্তা! সুপ্রিম কোর্টের রায়ের আগেই চাকরিহারাদের জন্য হয়ে গেল বড় ঘোষণা

তবে প্লেয়িং ইলেভেন সম্পর্কে এখনই নিশ্চিৎ নন রোহিত। তার একটা বড় কারণ নিউইয়র্কের মাঠে না খেলা। রোহিত শর্মা আরো বলেন যে, প্লেয়িং ইলেভেনকে তারা পরিস্থিতি অনুযায়ী এবং রণনীতি দেখে সাজাবেন। তবে আইপিএল থেকে যে ভারতীয় দলের ওপর খুব একটা প্রভাব পড়েনি সেকথাও স্বীকার করেন তিনি। রোহিতের কথায়, আইপিএলের আগেও দলের ৭০-৮০% জানতেন তারা।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন