ঋণ দেড় কোটি, হিরণের মোট সম্পত্তি কত? হিসেব দিলেন খোদ BJP প্রার্থী

Published on:

hiranmoy-chatterjee-bjp

ইন্ডিয়া হুড ডেস্ক: সিনে দুনিয়ায় অভিনেতা ‘হিরণ্ময় চট্টোপাধ্যায়’ এর নাম খুব কম লোকই শুনেছেন। কেউ তো আবার এই নামের কাউকেই চেনেন না। চিনবেন চিনবেন। তবে নামটা যদি একটু ছোটো করে বলা হয় ‘হিরণ’। রাজনীতির দুনিয়ায় পা দেওয়ার আগে বিনোদন জগতে সফল কেরিয়ারের উদ্দেশ্যে পা রেখেছিলেন হিরণ। কিন্তু ভাগ্য তেমন সহায় দেয় নি। প্রথম দিকে কয়েকটা সিনেমায় কাজ করলেও এই মুহূর্তে তিনি রাজনীতিতে মন দিয়েছেন। চলতি বছর লোকসভা নির্বাচনের বিজেপি প্রার্থী হিসেবে ঘাটালে লড়বেন তিনি। কিন্তু জানেন কি এই বিজেপি প্রার্থীর মোট সম্পত্তির পরিমাণ কত? আজকের প্রতিবেদনের মাধ্যমে সম্পূর্ণটা জেনে নিন বিস্তারিত।

মুখোমুখি দেব-হিরণ !

হিরণ্ময় চট্টোপাধ্যায় ওরফে হিরণ এর এই মুহুর্তে একটাই পরিচয়। তিনি একজন বিজেপি বিধায়ক। তবে রাজনৈতিক জীবনে এই প্রথমবার দিল্লিবাড়ির লড়াইতে শামিল হলেন তিনি। বিপক্ষে মূল প্রতিদ্বন্দ্বী হিসেবে দাঁড়ালেন তৃণমূলের তারকা প্রার্থী দেব। তাই এবার ঘাটাল লোকসভা কেন্দ্রে নজর রয়েছে সকলেরই। ইতিমধ্যেই মনোনয়ন জমা দিয়েছেন দেব ও হিরণ দুজনেই। নিয়ম অনুযায়ী দুজনেরই সম্পত্তির হিসাব ও বিস্তারিত তথ্য উঠে এসেছে সেই মনোনয়নে। যা দেখে অবাক রাজ্যবাসী।

WhatsApp Community Join Now

হিরণের মোট সম্পত্তি কত?

হলফনামা অনুযায়ী, গত আর্থিক বর্ষ অর্থাৎ ২০২২-২৩ সালে হিরণ আয় করেছেন ৫ লক্ষ ৪২ হাজার ৫৭০ টাকা। হাতে রয়েছে নগদ ১৫ লক্ষ টাকা। একাধিক ব্যাঙ্কে অ্যাকাউন্ট রয়েছে তাঁর। ফিক্সড ডিপোজিট থেকে মিউচুয়াল ফান্ড আবার জীবন বীমাতেও বিনিয়োগ করেছেন হিরণ। সবমিলিয়ে যার পরিমাণ ২ কোটি ৯৩ লক্ষ ৪৪ হাজার ১৩২ টাকা। পাশাপাশি তাঁর নিজস্ব বাড়ি ও একটি গাড়ি রয়েছে। এবং ১৫ লক্ষ টাকার গয়নাগাটিরও মালিক তিনি। হিরণের স্থাবর সম্পত্তি রয়েছে প্রায় ৯০ লক্ষ টাকার। তবে বাজারে তাঁর ঋণ রয়েছে প্রায় ১ কোটি ৫২ হাজার ৩৭ টাকা।

এছাড়াও হিরণের স্ত্রী অনিন্দিতা চট্টোপাধ্যায়ের সম্পত্তিও নেহাত কম কিছু নয়। ২০২২-২৩ সালে তাঁর মোট আয় ছিল ৫ লক্ষ ৪৭ হাজার ১০০ টাকা। ব্যাঙ্ক ও মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ ১ কোটি ৬৯ লক্ষ ২৪ হাজার ৭৭৯ টাকা। নিজস্ব একটি গাড়ি রয়েছে। ১৮ লক্ষ টাকার গয়না রয়েছে তাঁর। তবে তাঁদের দুজনের নামে কোনো জমি নেই।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন