কেন T20 বিশ্বকাপে সুযোগ পেলেন না রিঙ্কু সিং? কারণ খোলসা করলেন সৌরভ গাঙ্গুলি

Published on:

rinku-singh

ঘোষণা হয়ে গিয়েছে T20 বিশ্বকাপের দল। সেখানে জায়গা পাননি রিঙ্কু সিং। স্বাভাবিক ভাবেই তারপর থেকে চর্চা তুঙ্গে। রিঙ্কুর না থাকা যে বড় ঝটকা সে আর বলার অপেক্ষা রাখেনা। মিডিয়া থেকে শুরু করে আমজনতা, কেউই এই নিয়ে কথা বলতে বাকি রাখেনি। এদিন সৌরভ গাঙ্গুলি খোলসা করে বললেন পুরো ব্যাপারটা।

কেন রিঙ্কু সিং বাদ?

ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলি রিঙ্কু সিংয়ের টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াড থেকে বাদ পড়ায় হতাশ না হতে বলেন। তার মনে হয়েছে এটি আসলে টিম ম্যানেজমেন্টের একটি কৌশলগত সিদ্ধান্ত। তিনি আরও বলেন যে, ওয়েস্ট ইন্ডিজের মাটিতে স্পিন দারুণ হয়, সেজন্য দলে রয়েছে অতিরিক্ত স্পিনার।

WhatsApp Community Join Now

এদিকে রিঙ্কু দারুণ পারফর্ম করেছেন ভারতের হয়ে। মেন ইন ব্লুর জার্সি গায়ে দিয়ে মোট ১৫ টি T-20 ম্যাচ খেলেছেন রিঙ্কু। ১৭৬-এর বেশি স্ট্রাইক রেট সহ বিস্ফোরক ব্যাটিং করেছেন তিনি। ফিনিশিং দক্ষতার দিকে তার ধারেপাশে নেই কেও। কিন্তু তাও তার বাদ পড়ার কারণে কথা উঠছে ভালই। গাঙ্গুলির মতে এটা নির্বাচকদের কৌশলের অংশ হতে পারে।

রিঙ্কু সিংয়ের কেরিয়ার নিয়ে মন্তব্য সৌরভের

বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগের ট্রফি উন্মোচন অনুষ্ঠানে এসে সৌরভ এও বলেন যে, আসলে খেলাটা ওয়েস্ট ইন্ডিজে হচ্ছে এবং সেখানে উইকেট স্লো হতে পারে যা স্পিনকে সহায়তা করবে। তবে এতে হতাশ হওয়ার কিছু নেই বলেই মনে হয়েছে তার, কারণ সবেমাত্র কেরিয়ারের শুরু করেছেন রিঙ্কু সিং।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন