১২ বছর পর ফাঁস রহস্য, সেদিন ওয়াংখেড়েতে শাহরুখের সঙ্গে কী হয়েছিল? প্রকাশ্যে সব

Published on:

srk-in-wankhede

গতকাল অর্থাৎ ৩ মে ম্যাচ ছিল কলকাতা নাইট রাইডার্স এবং মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে। ম্যাচটির আয়োজন হয় মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে। মুম্বাইয়ের ঘরের মাঠে গিয়ে তাদের হারায় কলকাতা। এই ওয়াংখেড়ে মাঠে কলকাতা নাইট রাইডার্সের মালিক শাহরুখ খানের কিছু ইতিহাস রয়েছে। ঘটনাটি বেশ পুরানো কিন্তু আবারও শিরোনামে আসে সেই ঘটনা।

ঘটনাটি ২০১২ সালের মে মাসের, সেবারও এমনই মুম্বাইয়ের বিরুদ্ধে ম্যাচ খেলতে ওয়াংখেড়ে স্টেডিয়ামে পৌঁছায় কলকাতা নাইট রাইডার্স। ম্যাচের পর নিরাপত্তারক্ষী এবং এমসিএ কর্মকর্তাদের সাথে হাতাহাতি এবং তর্কাতর্কি শুরু হয়ে যায়। তারপর থেকেই আর ওয়াংখেড়েতে ঢুকতে পারেননি শাহরুখ, তাকে নিষিদ্ধ করে দেয় মুম্বাই ক্রিকেট অ্যাসোসিয়েশন।

WhatsApp Community Join Now

ওয়াংখেড়ের ঘটনা নিয়ে বড় তথ্য প্রকাশ্যে

সেই ইস্যুতে এবার বড়সড় তথ্য প্রকাশ করেন কলকাতার প্রাক্তন টিম-ডিরেক্টর জয় ভট্টাচার্য। সেই ঘটনার একটি পোস্ট শেয়ার করে তিনি লিখেছেন, শেষবার যখন কলকাতা এই ওয়াংখেড়েতে মুম্বাইকে পরাজিত করে আমিও সেদিন বসেছিলাম ডাগআউটে। সে অনেক দিক আগের কথা, কিন্তু আজকের দিনটাও অনেকটা তেমনই মনে হচ্ছে।

তিনি আরো লিখেন যে, শাহরুখকে মুম্বাই থেকে নির্বাসিত করার পর কলকাতা দু-দুবার চ্যাম্পিয়ন হয়। সেই সময় আমি উপস্থিত ছিলাম, গালি দেননি শাহরুখ। এরপর তিনি বাকিদের উদ্দেশ্যে প্রশ্ন ছুঁড়ে দেন যে, আপনাদের মেয়েকে কেও উত্যক্ত করলে কি শান্ত থাকতে পারবেন আপনারা? তবে সেই ২০১২ সালের পর থেকে শাহরুখকে আর ওয়াংখেড়ে স্টেডিয়ামে দেখা যায়নি। MCA ৫ বছরের জন্য তার প্রবেশ বন্ধ করে দেয়।

কেন চটে গিয়েছিলেন শাহরুখ?

নিরাপত্তা কর্মীদের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়ার কারণে শাস্তি দেওয়া হয় শাহরুখকে। এছাড়া ঘটনার পর শাহরুখের বিরুদ্ধে পুলিশেও অভিযোগ দায়ের করা হয়। তবে তাকে গ্রেফতার করেনি মুম্বাই পুলিশ। শাহরুখ খান তার পক্ষ সমর্থন করে বলেন যে, নিরাপত্তা কর্মীরা তার সঙ্গে থাকা একদল শিশুকে (যাদের মধ্যে তার মেয়েও ছিল) স্পর্শ করার পরেই তিনি ক্ষেপে যান। উল্লেখ্য, গত ২০১৫ সালেই মুম্বাই ক্রিকেট অ্যাসোসিয়েশন শাহরুখের ওপর থেকে সমস্ত নিষেধাজ্ঞা তুলে নেয়।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন