সস্তায় মিলবে রেসিং বাইকের সব ফিচার্স! নতুন মোটরসাইকেল লঞ্চ করে চমকে দিল Bajaj

Published on:

ns400z

বেশ কিছু সময় ধরেই বাজাজের নতুন Pulsar বাইকের কথা শোনা যাচ্ছিল। এবার Pulsar সিরিজের সবচেয়ে শক্তিশালী বাইক লঞ্চ করে Bajaj। শুক্রবারই টু-হুইলার কোম্পানি তাদের নতুন ‘পালসার NS400Z’ লঞ্চ করেছে। বেশ কমদামেই 400 সিসির বাইক নিয়ে হাজির তারা। পালসারের এই ফ্লাগশিপ বাইকটির দাম কিন্তু থাকছে মধ্যবিত্তের ধরাছোঁয়ার মধ্যেই। পালসার NS400Z মোট চারটি রঙের সাথে বাজারে পাওয়া যাচ্ছে, এগুলো হলো গ্লসি রেসিং রেড, ব্রুকলিন ব্ল্যাক, পার্ল মেটালিক হোয়াইট এবং পিউটার গ্রে। নতুন এই বাইকের মাধ্যমে বাজাজের লক্ষ্য উচ্চ শ্রেণীর যে সেগমেন্ট তাদের হাতছাড়া রয়েছে সেখানেও প্রবেশ করা।

বাইক লঞ্চ করার সময়ই বাজাজ অটোর মোটরসাইকেল বিজনেসের প্রেসিডেন্ট সারং কানাদে বলেন যে, নতুন Pulsar NS400Z দারুণ পারফরম্যান্স করতে সক্ষম। তার কথায়, ভারতের স্পোর্টস বাইকের বাজারকে নতুন উচ্চতায় নিয়ে যাবে এই বাইক। এখানে থাকছে অত্যাধুনিক প্রযুক্তি এবং রাইডারদের প্রয়োজনীয় সমস্তকিছু।

WhatsApp Community Join Now

ইঞ্জিন কেমন বাইকটির

Pulsar NS400Z বাইকে থাকছে 373 সিসির লিকুইড কুল ইঞ্জিন। এই ইঞ্জিনটি যুক্ত রয়েছে একটি 6 গতির গিয়ারবক্সের সাথে। ইঞ্জিনটি মোট 40PS শক্তি এবং 35 Nm টর্ক উৎপন্ন করতে সক্ষম। বাইকে থাকছে রাইড-বাই-ওয়্যার ইলেকট্রনিক থ্রটল এবং চারটি রাইড মোডের মতো ফিচারস।

ফিচারস এবং সেফটি

নতুন পালসার বাইকে ফিচারস রয়েছে অফুরন্ত। থাকছে LED প্রজেক্টর হেডল্যাম্প, ব্লুটুথ কানেকটিভিটি সহ সম্পূর্ণ ডিজিটাল LCD স্পিডোমিটার, টার্ন-বাই-টার্ন নেভিগেশন, মিউজিক কন্ট্রোল, ল্যাপ টাইমার এবং ট্র্যাকশন কন্ট্রোলের মতো ফিচারস। নিরাপত্তার জন্য সেখানে রয়েছে ডুয়াল চ্যানেল ABS। এছাড়া থাকছে ইলেকট্রনিক ট্র্যাকশন কন্ট্রোল (ETC) স্পোর্ট এবং অফ-রোড মোড।

দাম

এত ফিচারস সমেত বাইকটির দাম শুরু হচ্ছে মাত্র 1 লক্ষ 85 হাজার টাকা থেকে। (এক্স শোরুম দাম)

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন