ফাইনালে হেরেও কোটিপতি, ISL থেকে কত পেল মোহনবাগান? পেত্রাতোসও পেলেন বহুমূল্য উপহার

Published on:

mohunbagan-vs-mumbai

ইন্ডিয়া হুড ডেস্কঃ ঘরের মাঠে ISL ফাইনাল জিততে পারেনি মোহনবাগান। এক গোলে এগিয়েও শেষ অবধি লজ্জার হার স্বীকার করতে হয়েছে মেরিনার্সদের। লিগ শিল্ড জিতেই সন্তুষ্ট থাকতে হলো বাগানকে, সেখানে কাপ জিতে খুশি উদযাপন করল আইল্যান্ডার্সরা। ট্রফি জিতে শেষ হাসি হাসল মুম্বাই সিটি এফসি।

ISL থেকে কত কোটি পেল মোহনবাগান?

খেতাব জিতে মুম্বাই সিটি এফসি পেয়েছে ৬ কোটি টাকা। অন্যদিকে রানার্স আপ মোহনবাগান পেয়েছে মোট ৩ কোটি টাকা। টুর্নামেন্টের সেরা হয়েছেন কেরল ব্লাস্টার্সের গ্রিক স্ট্রাইকার দিমিত্রিওস ডায়মানটাকোস। তিনি মোট ১৭টি ম্যাচে ১৩টি গোল করেছেন এবং রয়েছে ৩টি অ্যাসিস্ট। এই সম্মান নিয়েছেন বাগানেরই প্রাক্তন অধিনায়ক এবং কেরলের বর্তমান ডিফেন্ডার প্রীতম কোটাল।

WhatsApp Community Join Now

সেরা উপহার পেলেন পেত্রাতোসও

প্রীতমের হাতে পুরস্কার তুলে দেন বাংলার ক্রীড়া ও যুব বিষয়ক, বিদ্যুৎ ও আবাসন মন্ত্রী অরূপ বিশ্বাস। আইএসএল লিগের সেরা ফুটবলার হয়েছেন মোহনবাগানের অজি ফরোয়ার্ড দিমিত্রিওস পেত্রাতোস। তিনি পেয়েছেন সোনার বল। তার হাতেও এদিন পুরস্কার তুলে দেন ক্রীড়া ও যুব বিষয়ক, বিদ্যুৎ ও আবাসন মন্ত্রী অরূপ বিশ্বাস।

এদিনের ম্যাচে সেরা গোলকিপার হিসেবে সোনার দস্তানা পান মুম্বইয়ের ফুর্বা লালচেনপা। ২৯ টি ম্যাচে মোট ৯টি ক্লিনশিট করেছেন তিনি। তার হাতে পুরস্কার তুলে দেন দেশের প্রাক্তন তারকা গোলকিপার সুব্রত পাল। উঠতি ফুটবলারের সম্মান পান মুম্বাইয়ের ফরোয়ার্ড বিক্রম প্রতাপ সিং এবং যুব ফুটবলারদের নিয়ে কাজের স্বীকৃতি পেয়েছে বেঙ্গালুরু।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন