IPL থেকে বিদায়! ড্রেসিং রুমে কান্নায় ভেঙে পড়লেন রোহিত শর্মা, ভিডিও দেখে চোখে জল সবার

Published on:

rohit-sharma-cried

ইন্ডিয়া হুড ডেস্কঃ IPL-র ৫৬ তম ম্যাচে খেলা ছিল মুম্বই ইন্ডিয়ান্সের সাথে সানরাইজার্স হায়দ্রাবাদের। ম্যাচে দেখা গেলে মিস্টার ৩৬০ ডিগ্রি অর্থাৎ সূর্যকুমার যাদবের ঝড়ো ব্যাটিং। করলেন দুর্দান্ত সেঞ্চুরি। আর এক কথায় তার সেঞ্চুরির ওপর ভর করেই হায়দ্রাবাদকে ৭ উইকেটে হারিয়েছে মুম্বাই। কিন্তু এই ম্যাচেও আবারও ফ্লপ প্রমাণিত হলেন রোহিত শর্মা।

সোশ্যাল মিডিয়াতে রোহিতকে নিয়ে কম ট্রোল চলছে না। তারইমধ্যে ভাইরাল হয় রোহিত শর্মার কান্নার ভিডিও। ভিডিওতে রোহিতকে কাঁদতে দেখা যাচ্ছে। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ওই ভিডিওটি কোন ম্যাচের সেই নিয়ে কোনো তথ্য দেওয়া নেই। উল্লেখ্য, হায়দ্রাবাদের সাথে ম্যাচে মাত্র ৪ রান করেই আউট হয়ে যান রোহিত।

WhatsApp Community Join Now

ভাইরাল হচ্ছে রোহিত শর্মার কান্নার ভিডিও

রোহিতের আউট হওয়ার পর থেকেই বিভিন্ন পোস্ট চলতে থাকে। সেখানে এক জায়গায় দেখা যায়, ড্রেসিংরুমে রোহিতের কান্নার ভিডিও। রোহিতের সেই ভিডিও নিয়ে ভক্তরাও নানান মন্তব্য করতে থাকেন। তবে রোহিতকে কাঁদতে দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন বেশ কিছু ভক্ত। তবে রোহিতের কান্নার ভিডিওটি পুরনো বলেই মনে হচ্ছে। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X-এ @Melbourne__82 অ্যাকাউন্ট থেকে ভিডিওটি প্রকাশ করা হয়।

সেখানে এক ব্যবহারকারী লিখেছেন, ‘আইপিএলে খারাপ ফর্মের কারণে আজ রোহিতকে সবাই ট্রোল করছে, কিন্তু বিশ্বকাপের সময় তার শট দেখেই সবাই আনন্দিত হবে। আমি তোমাকে বিশ্বাস করি রোহিত।’ উল্লেখ্য, ২০২৪ সালের আইপিএল মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য খুবই খারাপ গিয়েছে। এই নিয়ে মাত্র ৪টি ম্যাচ জিতে প্লে অফের দৌড় থেকে ছিটকে গিয়েছে তারা।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন