সাঁইথিয়া থেকে নয়া দিল্লি যাওয়ার MEMU ট্রেন! কখন ছাড়বে? জানুন বিস্তারিত

Published on:

Indian Railways

সাঁইথিয়া থেকে ছাড়বে নয়া দিল্লির মেমু ট্রেন! শুনেই চক্ষু চড়কগাছ রেল যাত্রীদের। প্রতিদিন কোটি কোটি মানুষ ট্রেনে যাতায়াত করেন। যতই গন্তব্য কাছাকাছি হোক বা দূরে সবসময় রেল পরিষেবাকেই প্রথম পছন্দের তালিকায় রেখে দেয় সাধারণ মানুষ। তাই ভারতীয় রেলকে বলা হয় দেশের লাইফলাইন। তবে সম্প্রতি এক ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে পূর্ব রেলে। যা শুনলে চমকে উঠবেন আপনিও।

ভাইরাল পোস্ট

সোশ্যাল মিডিয়ায় একটি ছবি বেশ ভাইরাল হচ্ছে। যেখানে দেখা যাচ্ছে ০৩৫৮৬ সাঁইথিয়া – অন্ডাল মেমু যাওয়ার ট্রেনে ফ্রন্ট বোর্ডে লেখা আছে সাঁইথিয়া – নিউ দিল্লি মেমু স্পেশাল। যা ১ নম্বর প্লাটফর্ম থেকে ছাড়বে। তাই দেখে তো সকলেই অবাক। সেই ছবি একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী পোস্ট করেছে সোশ্যাল সাইটে। যেখানে ক্যাপশনে লেখা ছিল ‘আজ আমি রাত্রি ৮ টার ০৩৫৮৬ সাঁইথিয়া – অন্ডাল মেমু ধরতে এসে তো আমার চক্ষু চড়কগাছ! দেখি বোর্ডে নিউ দিল্লি লেখা আছে। লোকো পাইলট কে জিজ্ঞেস করায় হেসে বললেন…. মেশিন তো খারাপ হয়ে গিয়েছে।’ এর থেকেই প্রমাণিত হয় ট্রেনের মেশিনের যান্ত্রিক গোলযোগের কারণে এমন ভুল তথ্য স্ক্রিনে ভেসে এসেছে।

WhatsApp Community Join Now

নেটিজেনদের প্রতিক্রিয়া

সোশ্যাল সাইটে ভাইরাল হওয়া এই পোস্টে নেটিজেনদের একাংশ ভেবেছিল ঘটনাটা হয়ত সত্যি। ভারতীয় রেল হয়ত তেমনই ব্যবস্থা করেছে। কিন্তু পর মুহূর্তে বোঝা গেল গোটা ঘটনাই খানিক মজা করার ছলে আপলোড করা। সেই পোস্টের কমেন্ট বক্সে উপচে পড়েছে নানা হাস্যকর মন্তব্য। অনেকে লিখেছেন ‘ভায়া অন্ডাল ও দুর্গাপুর হয়ে সাঁইথিয়া থেকে একটি দিল্লি পর্যন্ত ট্রেন দেওয়াই যেতে পারে।’ তো আবার অনেকে বলছে ‘মেশিনটা দিল্লির ছিল মনে হয়।’

Indian Railways,IRCTC,Sainthia,Delhi,Andal Station,Viral Post

তবে সাইথিয়া না হোক দিল্লি যেতে গেলে হাওড়া থেকে ট্রেন ধরলে সহজেই যাওয়া যায়। পূর্বা এক্সপ্রেস ধরলে হাওড়া থেকে দিল্লি যেতে বা দিল্লি থেকে হাওড়ায় আসতে ২২ ঘণ্টা সময় লাগে। অন্যদিকে হাওড়া থেকে ১৬ ঘণ্টায় দিল্লি পৌঁছে দেয় রাজধানী এক্সপ্রেস।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন