শক্তি বাড়ছে KKR-র, অবশেষে দলে যোগ দিচ্ছেন বিধ্বংসী প্লেয়ার! চরম খুশি গম্ভীরও

Published on:

kkr

অবশেষে দলে ফিরতে চলেছেন কলকাতার ওপেনার। বেশ অনেকটা সময় কলকাতা তাকে দলে পায়নি। কিন্তু সামনেই T20 বিশ্বকাপ। তাই স্বাভাবিক ভাবেই বেশ কিছু খেলোয়াড়কে ছেড়ে দিতে হবে। বিশেষ করে ইংল্যান্ড তাদের খেলোয়াড়দের ডেকে নিচ্ছে খুব শীঘ্রই, তাই প্লে অফে ফিল সল্টকে নাও পাওয়া যেতে পারে। সেক্ষেত্রে সুনীল নারিনের সাথে ওপেনিংয়ে কে উপযুক্ত তাই নিয়ে নানান কথা উঠলেও অবশেষ স্বস্তি ফিরেছে।

শক্তি বাড়ছে কলকাতার

কলকাতা দলের ওপেনার এবং উইকেটরক্ষক ব্যাটসম্যান রহমানুল্লাহ গুরবাজ দলে যোগ দিয়েছেন। মঙ্গলবারই এই তথ্য সামনে এসেছে। আসলে মায়ের অসুস্থতার কারণে বিরতি নিয়েছিলেন তিনি। গত ১মে গুরবাজ গেছিলেন কাবুল। সেখান থেকে তিনি ফিরবেন কিনা তাই নিয়ে নানান কথা উঠতে থাকে। এরপর জানা যাচ্ছে আগামী সপ্তাহেই ফিরে এসে দলে যোগ দেবেন গুরবাজ।

WhatsApp Community Join Now

সোশ্যাল মিডিয়ায় বার্তা KKR তারকার

সোশ্যাল মিডিয়াতে বার্তা দিয়েছেন আফগান ওপেনার রহমানুল্লাহ গুরবাজ। সেখানে তিনি লিখেছেন, তার মায়ের অসুস্থতার কারণে IPL থেকে তাকে বিরতি নিতে হয়। কিন্তু খুব শীঘ্রই আবারও তিনি যোগ দেবেন কলকাতা নাইট রাইডার্সের সাথে। গুরবাজ আরও লিখেছেন যে, আপনাদের সমস্ত প্রার্থনা এবং বার্তার জন্য অনেক অনেক ধন্যবাদ। মায়ের স্বাস্থ্য সম্পর্কে বলেন, তিনি এখন বেশ সুস্থ বোধ করছেন।

আরও পড়ুনঃ ‘দয়া করে আমাদের দেশে আসুন’, ভারতের কাছে পর্যটকের জন্য ভিক্ষার ঝুলি পাতল মলদ্বীপ

উল্লেখ্য, এবছর কলকাতার হয়ে খেলার সুযোগই পাননি রহমানুল্লাহ গুরবাজ। তার কারণ দলে রয়েছেন ওপেনার এবং উইকেটকিপার ব্যাটসম্যান ফিল সল্ট। তিনি এত ভালো ব্যাটিং করছেন যে, আর কারও প্রয়োজন পড়ছেনা। এছাড়া ওপেনিংয়ে সল্ট এবং নারিনের জুটি বিধ্বংসী ব্যাটিং চালাচ্ছে। এজন্যও সুয়োগ হচ্ছেনা আফগান ক্রিকেটারের।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন