ফের চোট, বাদ যাবেন বিশ্বকাপ থেকে? সূর্যকুমারকে নিয়ে বিরাট আপডেট

Published on:

suryakumar-yadav

ইন্ডিয়া হুড ডেস্কঃ কলকাতার সাথে ম্যাচে বড়সড় হারের মুখ দেখতে হয়েছে মুম্বাইকে। এরপর অবশ্য সোমবার ঘরের মাঠে, অর্থাৎ ওয়াংখেড়েতে জয়ে ফিরেছে মুম্বাই। সেখানে হায়দরাবাদকে ৭ উইকেটে হারায় তারা। ম্যাচের শুরুটা অবশ্য মোটেই ভালো হয়নি। ১৭৪ রান তাড়া করতে নেমে মাত্র ৩১ রানেই ৩ উইকেট পড়ে যায়। কিন্তু সেখান থেকে ঠিক ম্যাচ জিতে বেরিয়ে যায় মুম্বাই। তবে সমস্যা শুরু হয়েছে ম্যাচের নায়ক সূর্যকুমার যাদবকে নিয়ে।

হায়দ্রাবাদের বিরুদ্ধে মুম্বাইয়ের এই ম্যাচে দলকে জয় এনে দেওয়ার মূল কাণ্ডারি সূর্যকুমার যাদব। দুর্দান্ত শতরান করেন তিনি। মাত্র ৫১ বলে করেন ১০২ রান। তার ইনিংসে তিনি মোট ১২ টি চার এবং ৬টি ছক্কা হাঁকান। আর তার ইনিংসের ওপর ভর করেই ম্যাচ জিতে নেয় মুম্বাই। ম্যাচে সূর্যকুমার যাদবকে যোগ্য সঙ্গত দেন তিলক বর্মা।

WhatsApp Community Join Now

চোট পেয়েছেন সূর্যকুমার যাদব?

সেদিনের ম্যাচে সূর্যকুমারের সেঞ্চুরি এবং তিলকের ৩৭ রানের ইনিংসের দৌলতেই ম্যাচ জিতে নেয় মুম্বাই। ১৬ বল বাকি থাকতেই ম্যাচ পকেটে পোরে তারা। তবে হায়দ্রাবাদের ইনিংসের সময় মাঝেমধ্যেই বেশ ক্লান্ত এবং খোঁড়াতে দেখা যায় সূর্যকুমার যাদবকে। তারপর থেকেই সোশ্যাল মিডিয়াতে অনেকের অনুমান যে, ফের চোট পেয়েছেন তিনি।

আরও পড়ুনঃ শক্তি বাড়ছে KKR-র, অবশেষে দলে যোগ দিচ্ছেন বিধ্বংসী প্লেয়ার! চরম খুশি গম্ভীরও

বিষয়টি নিয়ে ইতিমধ্যেই অনেক আলোচনা শুরু হয়েছে। এদিকে আবার সামনেই T20 বিশ্বকাপ। এখন যদি সূর্যকুমার চোট পান তাহলে সেখান থেকে ছিটকে পড়তে পারেন তিনি। দর্শকদের সেই উৎকণ্ঠার জবাব দিলেন খোদ সূর্যকুমার যাদব। তিনি বলেন, “আইপিএলে ইমপ্যাক্ট প্লেয়ার হিসেবে খেলছিলান। অনেকদিন পর ২০ ওভার ফিল্ডিং ও ১৮ ওভার ব্যাটিং করলাম। তাই ক্লান্তি থেকেই একটু অস্বস্তি হচ্ছিল। এতে চোটের কোনও বিষয় নেই। আমি ফিট রয়েছি।”

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন