তোলা না দেওয়ায় ডোমজুড়ে নিগৃহীত জনপ্রিয় অভিনেত্রী, চুলের মুটি ধরে মারধর! মামলা হাইকোর্টে

Published on:

Anumita Dutta

ইন্ডিয়া হুড ডেস্ক: এবার তোলাবাজির শিকার জনপ্রিয় অভিনেত্রীর পরিবার! সরাসরি হাইকোর্টে মামলা দায়ের অভিনেত্রীর! সাথী সিরিয়ালের খুবই জনপ্রিয় মুখ অনুমিতা দত্ত। গন্তব্য ছিল দিদির বাড়ি। কিন্তু যাত্রপথেই ঘটল বড় বিপদ। ডোমজুড়ে গিয়ে চরম হেনস্থার শিকার হলেন তিনি ও তাঁর পরিবার।

সূত্রের খবর গত মঙ্গলবার, হাওড়ার ডোমজুড়ে নিজের মাকে নিয়ে গাড়ি করে দিদির বাড়ি যাচ্ছিলেন অনুমিতা। ডোমজুড়ে একটি দোকানের সামনে গাড়ি রাখা নিয়ে আপত্তি তৈরি হয়। অভিযোগ, দোকানদার অভিনেত্রীকে দোকানের সামনে গাড়ি রাখতে বাধা দেন। তাতে আবার পাল্টা আপত্তি জানান অনুমিতা। তাঁর বক্তব্য, নো পার্কিং জোন লেখা নেই। দোকানে ভিড়ও নেই। তাহলে তিনি কেন গাড়ি সরাবেন। এই নিয়ে যখন বাক-বিতণ্ডা চলছে অভিযোগ সেই সময় কয়েকজন লোক এসে হামলা চালায়। অভিনেত্রীর মা-কে চুলের মুঠি ধরে টানতে টানতে রাস্তায় নিয়ে গিয়ে ফেলে। অনুমিতাকেও মারধর করার অভিযোগ ওঠে। জখম হন অভিনেত্রী ও তাঁর মা।

WhatsApp Community Join Now

পুলিশি নিষ্ক্রিয়তায় অবাক অভিনেত্রী!

হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর কিন্তু তাঁদের বিরুদ্ধে ঘটা এই ভয়ংকর কাণ্ড পুলিশের কাছে জানাতে গেলে জেনারেল ডায়রি নিলেও সেরকম কোনো ব্যবস্থা নেওয়া হয়নি বলে এমনই অভিযোগ করে অভিনেত্রীসহ পরিবার। শেষে উপায় না পেয়ে আদালতের কাছে দ্বারস্থ হয়েছেন তাঁরা। আগামী সোমবার এই মামলার শুনানি হবে। এইরকম হিনমনস্কতাপূর্ণ ঘটনার এবং পুলিশের নিষ্ক্রিয়তা নিয়ে নিজের ফেসবুক অ্যাকাউন্টে ক্ষোভ উগরে দিলেন অভিনেত্রী অনুমিতা দত্ত। এমনকি সেই ঘটনায় হাতাহাতির ফলে নিজের হাতের কালসিটে দাগ পড়া ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেন।

ডোমজুড়ে আক্রান্ত জনপ্রিয় অভিনেত্রী

অভিনেত্রী জানান, “আমার মা-বাবা দাঁড়িয়ে মোগলাই কিনছিল। দোকানদার বলল একটু দূরে পার্ক করুন। এরপর অন্য একজন দোকানদার খুব অসভ্য টোনে জানালেন গাড়ি পার্ক করা যাবে না। আমি বললাম পাঁচ মিনিটে চলে যাব। ওরা কোনও কথা শুনলেন না। আমি বললাম এই ভাবে অসভ্যের মতো কথা বলবেন না। সেই সময় আমার ড্রাইভার গাড়িতেই ছিলেন। তিনি ঝামেলা এড়াতে অন্য জায়গায় সরিয়ে দেন। দুর্যয় কোলে নামে এক ব্যক্তি বলেন এখানেও গাড়ি রাখা যাবে না। সে রোয়াপই আলাদা। আমার মা কিন্তু এইসব নিয়ে কিছুই জানে না। তারপর আমার মা ড্রাইভারের সঙ্গে কথা বলছিলেন। সেই সময় মা বলছিলেন এটা তো নো পার্কিং এলাকা নয়। আর ভিড় ও নেই। হাজার-হাজার খদ্দের নেই। কোট আন কোট বলছি আমার মাকে ওরা গালিগালাজ করল। তারপর গাড়িতে মারল দুর্জয়। আমার মা ওকে বলতেই বলল তোকে চুলের মুঠি ধরে মারব। তারপর আমরা গিয়ে পরিস্থিতি সামাল দিই। আমার হাতে এসেও মেরেছে। জেনারেল ডাইরি করেও পুলিশ অ্যাকশন নেয়নি। হাইকোর্টের দ্বারস্থ হয়েছি।”

আরও পড়ুনঃ প্রবল বৃষ্টিতে ভাসবে দক্ষিণবঙ্গের ২ জেলা, সঙ্গে কালবৈশাখীর তাণ্ডব! আজ খেল দেখাবে আবহাওয়া

অন্যদিকে অভিযুক্ত দোকানদার এই ঘটনা প্রসঙ্গে সাংবাদিকদের জানান, ‘ওই ভদ্রমহিলা হুমকির সুরে বলেন আমি গাড়ি সরাব না, যা করবি করে নে। আমার দোকানের সামনে গাড়ি রেখে আমাকেই হুমকি! ওঁনাদের যা মুখের ভাষা তাতে ওঁনাকে ভদ্রমহিলা বলা যাবে না….রীতিমতো মারধর করতে উদ্যোগী হয়’।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন