টিম ইন্ডিয়ার গলার কাঁটা হয়ে উঠেছে এই প্লেয়ার! চেয়েও বাদ দিতে পারছে না BCCI

Published on:

indian-cricket-team

ইন্ডিয়া হুড ডেস্কঃ আগামী জুন মাসে আয়োজিত হবে T20 বিশ্বকাপ। আর তার জন্য তৈরি ভারতীয় দল। ইতিমধ্যেই বিশ্বকাপের স্কোয়াড ঘোষণা হয়ে গিয়েছে। ১ জুন থেকে শুরু হতে চলা বিশ্বকাপে ভারতের প্রথম ম্যাচ রয়েছে ৫ জুন। সেদিন আয়ারল্যান্ডের সাথে খেলবে ভারত। এরপর ৯ জুন হবে ভারত পাকিস্তানের হাড্ডাহাড্ডি লড়াই। কিন্তু বিশ্বকাপের আগে টিম ইন্ডিয়ার সমস্যা বাড়বে বলেই মনে হচ্ছে।

বিশ্বকাপের আগে ক্রিকেটারদের ফর্মে না থাকার কারণে সমস্যায় পড়তে হতে পারে ভারতকে। দলে এমন একজন ক্রিকেটার রয়েছেন যিনি ভারতীয় দলের বোঝা হয়ে উঠেছেন। কিন্তু তারপরও BCCI তাকে বাদ দিতে পারছেনা। এখানে আমরা যার কথা বলছি তিনি স্বয়ং দলের অধিনায়ক, রোহিত শর্মা। আইপিএলে এখনও অবধি তিনি তেমন কিছু করে দেখাতে পারেননি।

WhatsApp Community Join Now

যদিও এই প্রথম নয়, এর আগেও বেশ কয়েকটি টি-টোয়েন্টি বিশ্বকাপে সম্পূর্ণরূপে ফ্লপ প্রমাণিত রোহিত শর্মা। কিন্তু এতকিছুর পরেও T20 বিশ্বকাপ ২০২৪ এর দলে রাখা হয়েছে তাকে। আর তার কারণ, টিম ইন্ডিয়ার ক্যাপ্টেনকে চেষ্টা করেও দল থেকে বাদ দিতে পারেনি বিসিসিআই। T20 বিশ্বকাপেও দলের রাশভার রয়েছে রোহিতের হাতেই। অবশ্য তার একটা বড় কারণ গত ২০২৩ বিশ্বকাপে রোহিতের দুরন্ত পারফর্ম্যান্স।

আরও পড়ুনঃ প্লে-অফে ওঠার আগেই বিদায় নিতে পারে KKR! সমীকরণ দেখে ঘুম উড়ল নাইট শিবিরের

ODI বিশ্বকাপে অপরাজিত থেকে দলকে ফাইনালে তুলেছিলেন রোহিত, তাই তাকে আরও একবার সুযোগ দেওয়া হয়েছে। উল্লেখ্য, এর আগে গত ২০২২ সালের সেমিফাইনালে হারের মুখে পড়তে হয়েছিল ভারতকে। এবার রোহিত এবং টিম ইন্ডিয়ার কাছে সুযোগ রয়েছে চ্যাম্পিয়ন হওয়ার। তবে রোহিত শর্মার সাম্প্রতিক পারফর্ম্যান্স মোটেই আশাপ্রদ নয়, আইপিএলের ১২টি ম্যাচে মাত্র ১ টি ইনিংসেই ৫০+ রাম করতে পেরেছেন এবং তার করা মোট রানের সংখ্যা ৩৩০।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন