KKR-র দায়িত্বে থেকে সবথেকে বড় ভুল! অবশেষে দোষ স্বীকার গৌতম গম্ভীরের

Published on:

gautam-gambhir

ইন্ডিয়া হুড ডেস্কঃ গৌতম গম্ভীর যে কলকাতার সোনার ডিম পাড়া হাঁস একথা বলার প্রয়োজন নেই। ২০১১ সালেই দল যখন খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে তখন কাঁধে তুলে নেন দলের দায়িত্ব। এরপর তার নেতৃত্বেই ২০১২ এবং ২০১৪ সালে কলকাতাকে চ্যাম্পিয়ন হয়। সেই ঘটনার পর কেটে গিয়েছে এক দশক, সেরকম পারফর্ম করতে পারেনি কলকাতা। কিন্তু ২০২৪ এর আইপিএলে গম্ভীরকে ফের নিয়ে আসতেই হাল বদলে যায় কলকাতার।

২০২৪-এ নাইটদের মেন্টরের রোলে রয়েছেন গৌতি। তারপর থেকেই দারুণ খেলছে কলকাতা। দলের আগাগোড়া সমস্তটাই বদলে দিয়েছেন তিনি। ২০২৪ আইপিএলে প্রথম দল হিসেবে প্লেঅফের টিকিটও পাকা করেছে কলকাতা। কিন্তু জানেন কি এখনো একটা বিষয়ে তার আফসোস রয়েই গিয়েছে। আজ সেই বিষয়ে জেনে নেওয়া যাক।

WhatsApp Community Join Now

KKR অধিনায়ক থাকাকালীন ভুল করেন গম্ভীর

দলের অধিনায়ক থাকার সময়ই একটি ভুল করে বসেন গম্ভীর। আর তা হল সূর্যকুমার যাদবের প্রতিভা বুঝতে না পারা। কলকাতাতে সূর্যকুমার সঠিক সুযোগ পাননি বলেই তিনি পাড়ি জমান মুম্বাইতে। সেখানেই আজ নিজের সেরা খেলাটা খেলছেন স্কাই। উল্লেখ্য, ২০১৪ সালে দল চ্যাম্পিয়ন হলে কলকাতার দলেই ছিলেন সূর্যকুমার।

আরও পড়ুনঃ ভোট মিটলেই লক্ষ্মীলাভ! ফের একবার বাড়বে DA, কারা পাবেন কত? চলে এল জবর খবর

নাইটদের হয়ে খেলেছেন ৫৪টি ম্যাচ এবং সেখানে তিনি ৬০৮ রান করেন। তবে সেসময় স্কাই নামতেন লোয়ার অর্ডারে। এরপর গম্ভীর নেতৃত্ব ছাড়ার পরপরই সূর্যকুমারকেও ছেড়ে দেয় কলকাতা। বিষয়টি সম্পর্কে গৌতি বলেন, “একজন নেতার দায়িত্ব থাকে প্রতিভা খুঁজে নিয়ে বিশ্বের দরবারে তুলে ধরা। আমার সাত বছরের নেতৃত্বে একটাই আপশোস আছে। আমি বা KKR কখনওই ওর প্রকৃত ক্ষমতা বুঝতে পারেনি।”

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন