TRP-তে ডাহা ফেল! দেড় মাসেই বন্ধ হচ্ছে জি বাংলার জনপ্রিয় মেগা, আসছে নয়া সিরিয়াল

Published on:

zee-bangla-trp

ইন্ডিয়া হুড ডেস্ক: ধারাবাহিকের জগতে TRP একটি অতি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। বলা যায় এই TRP এর জন্যই ধারাবাহিকের ভবিষ্যৎ নির্ধারিত হয়। এও বোঝা যায় যে জনগণের প্রিয় তালিকায় কে কোথায় অবস্থান করছে। কখনও দেখা যায় আজ যে TRP এর তালিকায় সর্বোচ্চ র‍্যাংক করছে কাল সে সেই তালিকায় নাও থাকতে পারে। তাই সবটাই ভাগ্য। কিন্তু সম্প্রতি এই টেলি দুনিয়ায় TRP র লড়াইয়ের মাঝেই জি বাংলায় সংযুক্ত হতে চলেছে এক নয়া ধারাবাহিক। আর তার সঙ্গেই আশঙ্কা বাড়ছে বাকি ধারাবাহিকের স্লট কেড়ে নেওয়ার।

টেলি ধারাবাহিকে বরাবর দেখা যায় কোনও ধারাবাহিকে পর পর TRP কম থাকলে সেই সিরিয়াল ভবিষ্যতে বন্ধ হয়ে যায়। আর সেই জায়গায় আসে এক নতুন ধারাবাহিক। তাইতো এবারেও তার অন্যথা হয়নি। দর্শকদের পছন্দকে গুরুত্ব দিয়ে এবার নতুন গল্প নিয়ে জি বাংলায় শুরু হতে চলেছে এক নতুন ধারাবাহিক। নাম ‘কে প্রথম কাছে এসেছি’। বছর পাঁচের শিশুকন্যা মিহি ও এক সিঙ্গল মাদার-এর লড়াইয়ের গল্প তুলে ধরা হয়েছে। যেখানে প্রতিটা মুহূর্তে দেখানো হবে যে স্বামী ছাড়া, একা মা কীভাবে সমাজের সব প্রতিকূলতা এড়িয়ে মেয়েকে বড় করছে। কিন্তু এবার প্রশ্ন উঠেছে এই নয়া ধারাবাহিকের টাইম স্লট নিয়ে। কার রাজত্ব কাড়তে চলেছে এই ধারাবাহিক।

WhatsApp Community Join Now

অষ্টমী-র জায়গা কেড়ে নিল অন্য ধারাবাহিক!

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় জি বাংলার অফিসিয়াল সাইট প্রকাশ্যে এনেছে মোহনা মাইতি ও সায়ন বসুর আসন্ন সিরিয়ালের প্রোমো এবং টাইমিং। ধারাবাহিকের এই প্রোমো দর্শকদের যেমন মনে ধরেছে তেমনই অবাক করে দিয়েছে ধারাবাহিকের টাইমিং। যেখানে বলা হয়েছে আগামী ২৭ মে থেকে সোম থেকে রবি প্রতিদিন সন্ধ্যা ৬:৩০ মিনিটে দেখা যাবে এই ধারাবাহিক। যথারীতি কোপ পড়ল নয়া ধারাবাহিক ‘অষ্টমী’ ধারাবাহিকের ওপর।

বিদায় পথে কোন ধারাবাহিক?

বেশ কিছুদিন আগেই শুরু হয়েছিল জি বাংলার আরেক এবং অন্যতম ধারাবাহিক ‘অষ্টমী’। মাত্র ১০ দিনের মাথায় সেই ধারাবাহিকের জায়গায় নয়া ধারাবাহিক চলে আসায় খানিক ক্ষুব্ধ দর্শকরা। এইভাবে একটা সিরিয়ালকে চ্যানেল কর্তৃপক্ষ সরিয়ে দেওয়ায় প্রশ্ন উঠছে কেন বন্ধ হচ্ছে এই ধারাবাহিক। তবে জবাবে মিলল, বাতিল নয়। বরং টাইম স্লট পরিবর্তন হতে চলেছে অষ্টমী ধারাবাহিকের। দীর্ঘ ১৭ মাসের সফর শেষ হতে চলেছে ‘মন দিতে চাই’ ধারাবাহিকের। আর তার জায়গাতেই অর্থাৎ রাত সাড়ে দশটার স্লটে নিজেকে বসাতে চলেছে অষ্টমী ধারাবাহিক। গতকাল অর্থাৎ শুক্রবার ‘মন দিতে চাই’-এর শেষ দিনের শুটিং হয়ে গিয়েছে। চোখের জলে একে অপরকে বিদায় জানাচ্ছেন কলাকুশলীরা।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন