নিয়োগ দুর্নীতি, গরু পাচারের পর রোজ ভ্যালি! দেবের নামে ফাইনাল চার্জশিট CBI-র

Published on:

Dev

ইন্ডিয়া হুড ডেস্ক: গরু পাচার, নিয়োগ দুর্নীতির পর এবার আরেক দুর্নীতির অভিযোগ! ভোটের মুখে একের পর এক অভিযোগে বিদ্ধ ঘাটাল তৃণমূল প্রার্থী দেব! হাতে মাত্র আর কয়েকটা দিন। সামনেই ঘাটালের লোকসভা নির্বাচন। তাই শেষ মুহূর্তের সেই সময় যাতে ভালোভাবে প্রচারের কাজে লাগানোর জন্য ভোট প্রার্থীরা দিন রাত এক করে খেটেই চলেছেন। জনসাধারণের দ্বারে দ্বারে নিজের দলকে ভোটে জেতানোর আর্জি জানাচ্ছেন নেতা নেত্রীরা। তার মাঝেই আবার কপাল পুড়ল ঘাটালের তৃণমূল প্রার্থী দীপঙ্কর অধিকারী ওরফে দেব-এর।

গতকাল অর্থাৎ শুক্রবার এক্স হ্যান্ডেলে দেবকে নিশানা করে নিয়োগ দুর্নীতি বিষয়ক এক অডিও রেকর্ড পোস্ট করেছিলেন তাঁরই বিপক্ষীয় দলের প্রার্থী হিরন্ময় চট্টোপাধ্যায় ওরফে অভিনেতা হিরণ। যেখানে স্পষ্ট দেবের কন্ঠস্বর এবং এক মহিলার কথপোকথন শোনা গিয়েছিল। যা নিয়ে রাজ্য রাজনীতিতে তুমুল সমালোচনা শুরু হয়েছিল। আর আজ সকালেই আবার দেবকে ঘিরেই উঠে এল এক নয়া বিতর্ক।

WhatsApp Community Join Now

রোজভ্যালি কাণ্ডে নাম জুড়ল দেবের!

রোজভ্যালি কাণ্ডে নাম জুড়ল দেবের। ইতিমধ্যেই আদালতের নির্দেশে রোজভ্যালি মামলায় তদন্ত করছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা CBI। তদন্ত অনুযায়ী এক চার্জশিটও পেশ করেছে সেই সংস্থা। কিন্তু সেই চার্জশিটে উঠে এল এক বিস্ফোরক তথ্য। জানা গিয়েছে সেই চার্জশিটে অভিযুক্ত হিসাবে প্রথমেই নাম উঠে এসেছিল প্রয়াত মন্ত্রী সাধন পাণ্ডের কন্যা শ্রেয়া পাণ্ডের। অন্যদিকে, রোজভ্যালির ফাইনাল চার্জশিটে নাম উল্লেখ রয়েছে দেবের।

রোজভ্যালি কাণ্ডে সোজাসুজি দেব

সূত্রের খবর রোজভ্যালির একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা দেব। এ প্রসঙ্গে সাংবাদিকরা দেবের প্রতিক্রিয়া জানতে চাওয়ায় তিনি স্বীকার করে নেন যে তিনি ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এছাড়া তিনি আরও বলেন যে, ‘ওইখানে আমি তো একা ছিলাম না। অনেক অভিনেতা এবং অভিনেত্রীও ছিল। তবে চার্জশিট নিয়ে আমার কাছে কোনও নোটিস আসেনি। অনেকেই ছিলেন সেই সময়। আর এই ঘটনা আজকের নয়। অনেকদিন আগের।’

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন