টেলিকম দুনিয়ার সবথেকে সস্তার প্ল্যান লঞ্চ! ১ টাকায় অফুরন্ত সুবিধা দেবে VI

Published on:

Vodafone Idea Limited

ইন্ডিয়া হুড ডেস্ক: টেলিকম দুনিয়ায় বাজার দখলের লড়াইয়ে জোর টক্কর চলছে বিভিন্ন টেলিকম সংস্থাগুলির। কম খরচায় বেশি সুযোগ সুবিধা প্রদান করতে একের পর এক নানা রিচার্জ প্ল্যান আনছে Jio, Airtel। প্রতিযোগিতার দৌঁড়ে যেন এই দুই সংস্থাই সেরা। তবে এবার খানিক চমক আসল এই প্রতিযোগিতায়। Vodafone Idea বা Vi টেলিকম গ্রাহকদের জন্য নিয়ে এল এক দারুণ সুসংবাদ।

Vodafone Idea Limited হল একটি অন্যতম বেসরকারি ভারতীয় টেলিকম অপারেটর। যার সদর দফতরটি মুম্বই, মহারাষ্ট্র গান্ধীনগরে, এবং গুজরাটে অবস্থিত। এটি একটি প্যান ইন্ডিয়া ইন্টিগ্রেটেড GSM অপারেটর যা ভোডাফোন এবং আইডিয়া নামে দুটি ব্র্যান্ডের অধীনে 2G, 3G এবং 4G, 4G+ এবং Volt মোবাইল পরিষেবা সরবরাহ করছে। তবে এবার এই সিম ব্যবহারকারীদের জন্য এই টেলিকম সংস্থা নিয়ে এল এক দরুন আকর্ষণীয় অফার। মাত্র 1 টাকাতেই মিলবে অজস্র প্ল্যানের সুবিধা। অবাক হচ্ছেন নিশ্চয়ই? তাহলে সম্পূর্ণটা জেনে নিন বিস্তারিত।

WhatsApp Community Join Now

1 টাকায় দারুণ রিচার্জ প্ল্যান!

ব্যবহারকারীরা যাতে খুব কম খরচে তাদের ঘনিষ্ঠদের সঙ্গে সংযুক্ত থাকতে পারেন তাই এমন পরিষেবা প্রদান করছে Vi সংস্থা। এই 1 টাকার রিচার্জ প্ল্যানে 75 পয়সা টকটাইম অফার পাচ্ছে গ্রাহকেরা। তবে এর সঙ্গে Data এবং SMS এর কোনো সুবিধা দেওয়া হবে না। অর্থাৎ এই প্ল্যানে গ্রাহকরা শুধু পাবে মাত্র 75 পয়সা কলিং টকটাইম।

আরও পড়ুনঃ IIT ড্রপআউট, রয়েছেন Google-র বড় পদে! বস সুন্দর পিচাইয়ের থেকেও বেশি ধনী এই ভারতীয়

তবে মনে রাখতে হবে এই রিচার্জ প্ল্যান সবার জন্য নয়। শুধুমাত্র যে সকল গ্রাহক বেসিক রিচার্জ করবেন তারাই এটি ব্যবহার করতে পারবেন। এই বেসিক রিচার্জগুলি হল 99 টাকা, 198 টাকা বা 204 টাকা। অর্থাৎ টক টাইম শেষ হয়ে গেলে আপনি এটি ব্যবহার করতে পারবেন। তবে গ্রাহকদের কাছে এই প্ল্যানটি বিশেষ সুবিধা নাও ফেলতে পারে। কারণ এই প্ল্যানটি ব্যবহারকারীদের শুধুমাত্র মিসড কল দেওয়ার বিকল্প দেয়। ফোনে ঘণ্টার পর ঘণ্টা কথা বলার জন্য নয়।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন