SSC-র পর PSC-তেও দুর্নীতি? সাদা খাতা জমা দিয়ে চাকরি পাওয়ার অভিযোগ, তোলপাড় বাংলা

Published on:

psc

ইন্ডিয়া হুড ডেস্ক: নিয়োগ দুর্নীতি প্রসঙ্গে এবার বিষ্ফোরক মন্তব্য করলেন শুভেন্দু অধিকারী! ফের ভোটের মুখে আরও একবার নিশানা তৃণমূল সরকারকে! ভোটের মাঝেই এখন চলছে জোর কদমে প্রচার। রাজনৈতিক লড়াইয়ে এক ইঞ্চিও জমি ছাড়তে নারাজ সকলে। তার উপর একের পর এক দুর্নীতির কলঙ্ক লেগেই চলেছে তৃণমূলের গায়ে। কয়লা পাচার কাণ্ড থেকে শুরু করে গোরু পাচার কাণ্ড, নানা দুর্নীতি যেন লেগেই রয়েছে। এরই মাঝে তৃণমূল সরকারকে কটাক্ষ করে বসলেন শুভেন্দু অধিকারী।

নিয়োগ দুর্নীতি প্রসঙ্গে বিস্ফোরক দাবি বিজেপির

গত শনিবার মেদিনীপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সংঘমিত্রা পলের সমর্থনে কেশিয়াড়ি সেন্ট্রাল বাসস্ট্যান্ডে সভা করে বিজেপি। কথা ছিল স্কুল মাঠে সভা করবেন তাঁরা। কিন্তু তাঁদের অভিযোগ মমতার কথা মত পুলিশ নাকি অনুমতি দেয়নি সেখানে সভা করার। ওই ঘটনায় কেশিয়াড়ির বিডিওকে নিশানা করে শুভেন্দু। তিনি বলেন, “এখানকার বিডিও মনে হয় পাবলিক সার্ভিস কমিশনে সাদাখাতা জমা দিয়ে চাকরি পেয়েছেন।”

WhatsApp Community Join Now

হুঁশিয়ারির বার্তা শুভেন্দুর!

পাশাপাশি কেশিয়াড়ির IC কেও সন্দেশখালি শাহজাহানের সঙ্গে তুলনা করে বিরোধী দলনেতা কটাক্ষ করে বলেন, “এখানকার IC সন্দেশখালি শাহজাহানের মত পিঠা খেতো।” শুধু তাই নয় রাজ্য সরকার বদলালে সকলকে দেখে নেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন শুভেন্দু অধিকারী। তিনি বলেন, “এখানকার ইনভেস্টিগেশন অফিসাররা শুনে রাখুন, বিজেপি রাজ্যের ক্ষমতায় এলে মিথ্যা মামলার বিরুদ্ধে কমিশন বসিয়ে সমস্ত রিটায়ারমেন্ট বেনিফিট আটকে দেব।”

আরও পড়ুনঃ এখনই মিলবে না ভাতা! DA বৃদ্ধির মাঝেই দুঃসংবাদ সরকারী কর্মীদের জন্য! বাতিল হল নির্দেশিকা

প্রসঙ্গত গত মাসে SSS ২০১৬ র প্যানেল নিয়ে বিস্তর অভিযোগ সামনে আসে। বাতিল হয় পুরো প্যানেল। চাকরিহারা হয়ে যায় প্রায় ২৫ হাজারেরও বেশি মানুষ। ইতিমধ্যে অযোগ্য চাকরিপ্রার্থীকে টাকা দিয়ে চাকরি পাইয়ে দেওয়ার জন্য বহু নেতা জেলে আটকে রয়েছেন। এই মামলার বিচার ইতিমধ্যে সুপ্রিম কোর্টে উঠেছে। অযোগ্য প্রার্থীদের তালিকা প্রকাশ্যে আনার জন্য উঠে পড়ে তদন্ত চালাচ্ছে CBI।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন