KKR-র ঘাম ছোটাবে SRH-র এই ৫ প্লেয়ার! ম্যাচের আগে দুশ্চিন্তায় শ্রেয়স আইয়ার

Published on:

untitled1

ইন্ডিয়া হুড ডেস্কঃ অবশেষে শেষের মুখে আইপিএল। টুর্নামেন্টের প্রথম কোয়ালিফায়ার, অর্থাৎ কোয়ালিফায়ার-১ লড়াই হবে কলকাতা নাইট রাইডার্স এবং সানরাইজার্স হায়দ্রাবাদের মধ্যে। খেলার আয়োজন হয়েছে গুজরাটের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে। এদিনের ম্যাচে কলকাতাকে নজর রাখতে হবে হায়দ্রাবাদের ৫ খেলোয়াড়ের ওপর।

১) অভিষেক শর্মা

হায়দ্রাবাদের ওপেনিং জুটির অন্যতম ভরসা তিনি। তিনি এবং ট্র্যাভিস হেড মিলে বিরোধী দলগুলোকে একপ্রকার উড়িয়েই দিচ্ছে। ৩০০ এর বেশি স্ট্রাইক রেটের সাথে যেকোন সময় ম্যাচের মোড় ঘুরিয়ে দিতে পারেন অভিষেক।

WhatsApp Community Join Now

২) ট্র্যাভিস হেড

ট্র্যাভিস হেড যে কী করতে সক্ষম তা আর কেনা জানে। আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ থেকে শুরু করে ২০২৩ ওয়ানডে বিশ্বকাপের ফাইনাল এবং আইপিএল, সমস্ত ক্ষেত্রেই নিজের ছাপ ফেলে দিয়েছেন। পাওয়ার প্লের মাধ্যমে ম্যাচের মোড় ঘুরিয়ে দিতে পারদর্শী হেড। অভিষেকের সাথে তার জুটি ২০০-২৫০ এর লক্ষ্যমাত্রাও নিরাপদ নয়।

৩) রাহুল ত্রিপাঠী

একসময় তিনি ছিলেন কলকাতা নাইট রাইডার্সের তারকা ব্যাটসম্যান। এখন তিনিই কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে খেলবেন। গত ম্যাচে পাঞ্জাবের বিপক্ষে ১৮ বলে ৩৩ রানের ঝড়ো ইনিংস খেলেন তিনি। এজন্য কলকাতা তাদের প্রাক্তন ক্রিকেটারের জন্য একটি বিশেষ পরিকল্পনাও করতে পারে।

৪) প্যাট কামিন্স

বর্তমানে প্যাট কামিন্সের যেন রাজ যোগ চলছে। অধিনায়ক হিসেবে তিনি যা চান তাই পেয়ে যাচ্ছেন। তা আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ থেকে শুরু করে ওয়ানডে বিশ্বকাপ ২০২৩ এবং এখন তার ফোকাস আইপিএল-এ। হায়দরাবাদের অধিনায়ক হওয়ার পর দলকে অনন্য উচ্চতায় নিয়ে গিয়েছেন তিনি। এককথায় তার কৌশল আশ্চর্যজনক।

৫) জয়দেব উনাদকাট

আহমেদাবাদে ম্যাচ আয়োজিত হচ্ছে, তাই আশা করা যায় যে, সেখানে দলে থাকবেন জয়দেব উনাদকাট। তিনি নিজে খেলেন সৌরাষ্ট্রের হয়ে, তাই এই মাঠ তার হাতের তালুর মতো চেনা। বাঁহাতি বোলার বিস্ময়কর বোলিং করতে পারেন সুযোগ পেলে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন