ভোটের আগেই সব ফাঁস! দেবের গোপন তথ্য প্রকাশ্যে আনলেন রুক্মিণী, তুমুল ভাইরাল ভিডিও

Published on:

Dev

ইন্ডিয়া হুড ডেস্ক: কর্মজীবন বিনোদন জগৎ থেকে শুরু হলেও বর্তমানে রাজনীতি এবং অভিনয়ের এই দুই পেশাকে সমানভাবে ব্যালেন্স করে এগিয়ে চলেছেন। নিশ্চয়ই ভাবছেন কার কথা বলা হচ্ছে? তিনি আর কেউ নন, স্বয়ং টলিউড সুপারস্টার দেব। যিনি কিনা চলতি বছর লোকসভা নির্বাচনের লড়াইয়ে ঘাটাল থেকে তৃণমূলের প্রার্থী হিসেবে নির্বাচিত হয়েছেন।

‘পাগলু’-র পাসওয়ার্ড রুক্মিণীর কাছে

অভিনয় থেকে রাজনীতির লড়াই সব জায়গাতেই দেবের সামনে এসেছে নানা চ্যালেঞ্জ। আর নিজের বুদ্ধিমত্তাকে কাজে লাগিয়ে একের পর এক সেই চ্যালেঞ্জকে যোদ্ধার মত সামলে নিয়েছেন তিনি। আর সেই যোদ্ধার মনের মানুষ হিসেবে সবসময় পাশে পেয়েছেন ঘনিষ্ঠ বন্ধু অভিনেত্রী রুক্মিণী মৈত্রকে। বরাবরই সোশ্যাল মিডিয়ায় ভেসে ওঠে দুজনের এই ভালোবাসার টক মিষ্টি মুহূর্ত। কিন্তু সম্প্রতি ভোটের প্রচারে যখন দেব ব্যস্ত, তখন আরেক কাণ্ড ঘটিয়ে বসল অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় ফাঁস করে দিলেন দেবের গোপন কীর্তির কাহিনী। যা রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে।

WhatsApp Community Join Now

ভাইরাল হল ভিডিও

তবে ভিডিওটি আজকের নয়। সময়টা ২০২২ সালে, যখন দেব ও রুক্মিণীর অভিনীত ছবি ‘কিশমিশ’ বড় পর্দায় প্রকাশ পেয়েছিল তখন। সেই সময় ‘দিদি নম্বর ১’-এর মঞ্চে এসেছিল ‘কিশমিশ’-এর টিম। সেখানে রুক্মিণী তো ছিলেনই সঙ্গে ছিলেন অঞ্জনা বসুও। জুটি বেঁধে হচ্ছিল খেলা। রুক্মিণীর সঙ্গে ছিলেন কমলেশ্বর মুখোপাধ্যায়। যেখানে পর্দায় রুক্মিণীর বাবার ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। অন্যদিকে অঞ্জনার সঙ্গে জুটি বেঁধে ছিলেন দেব। পর্দায় দেবের মায়ের ভূমিকায় দেখা গিয়েছিল অঞ্জনাকে।

গোপন তথ্য ফাঁস রুক্মিণীর

খেলার মাঝেই সঞ্চালিকা রচনা ব্যানার্জি রুক্মিণীকে ব্যক্তিগত জীবন এবং দেবের সঙ্গে প্রথম আলাপের মুহূর্তে জানতে চাওয়ায় রুক্মিণী ফাঁস করেন সেই বিশেষ দিনের কথা যেদিন রুক্মিণীর বাবার সঙ্গে আলাপ করতে গিয়েছিলেন দেব। অভিনেত্রী বলেন, “দেবের সঙ্গে যখন আমার বাবার প্রথম দেখা হয় আমার বাবা নিজেই প্রথমে কথা বলেছিলেন। জানতে চেয়েছিলেন যে ‘তুমি কী করো?’ তারপর দেব বলে যে, আমার নাম দীপক অধিকারী। ইঞ্জিনিয়ারিং পড়ে পাশ করেছি। একটু পলিটিক্সে নামছি।” রুক্মিণীর কথা শুনে হাসিতে ফেটে পড়েন রচনা। আড়ালে মুচকি হাসিতে ফেটে পড়ছিলেন দেবও।

আরও পড়ুনঃ ভোটের মাঝেই লটারি লাগল সরকারি কর্মীদের! আচমকাই বেড়ে গেল DA, জারি নির্দেশিকা

প্রসঙ্গত দেবের হাত ধরেই টলিউডে পা রাখেন রুক্মিণী। প্রথমে মডেলিং দুনিয়াতে ছিলেন তিনি। দেব ও রুক্মিণী এই দুই জুটি মিলে একাধিক হিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। জায়গা করে নিয়েছেন দর্শকদের মনে। তবে সম্প্রতি দেব রাজনীতি নিয়ে পুরোপুরি ব্যস্ত। ভোটের প্রচারের ব্যস্ততায় দেবের দম ফেলার ফুরসৎ নেই। এদিকে গোটা দর্শকবৃন্দ অপেক্ষায় রয়েছে দেব ও রুক্মিণীর বিয়ের পিঁড়িতে বসার মুহূর্ত দেখতে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন