Jio, Airtel-কে টেক্কা! এবার দারুণ পরিষেবা শুরু করল BSNL, বিশাল সুবিধা গ্রাহকদের

Published on:

bsnl

ইন্ডিয়া হুড ডেস্কঃ সম্প্রতি BSNL নিয়ে এসেছে বড় সুবিধা। ব্যবহারকারীরা এবার চাইলে বাড়িতে বসেই অর্ডার করতে পারেন নতুন সিম কার্ড। কোনও ঝঞ্ঝাট ছাড়াই ঘরে বসে প্রিপেড কার্ড অর্ডার করতে পারবেন তারা। অন্যান্য টেলিকম অপারেটরদের দেখাদেখি রাষ্ট্রায়ত্ত টেলিকম কোম্পানি BSNL ও এই সুবিধা শুরু করেছে।

প্রথমেই জানিয়ে দিই যে, ঘরে বসে সিম অর্ডার করতে পারবেন বটে, কিন্তু তা কেবল প্রিপেড সিম কার্ড হতে পারে। পোস্টপেইডের জন্য এখনও এই পরিষেবা শুরু করা হয়নি। ঘরে বসে সিম কার্ড ডেলিভারির ব্যপারে BSNL জানায় তাদের X হ্যান্ডেলের মাধ্যমে। উল্লেখ্য যে, সিম ডেলিভারির জন্য BSNL যোগ দিয়েছে ই-কমার্স প্ল্যাটফর্ম প্রুনের সাথে।

WhatsApp Community Join Now

কীভাবে অর্ডার করবেন BSNL-র সিম কার্ড?

ব্যবহারকারীরা চাইলেই এবার Prune এর ওয়েবসাইট এবং অ্যাপের মাধ্যমে BSNL সিম কার্ড অর্ডার করতে পারেন। এজন্য প্রথমেই প্রুন অ্যাপটি ডাউনলোড করে নিতে হবে। সেখান থেকে নতুন প্রিপেইড সিম কার্ড অর্ডার করতে পারেন আপনি। সিম অর্ডার করার সময় প্রথমেই বেছে নিতে হবে কোন টেলিকম সার্কেলের জন্য সিম প্রয়োজন আপনার।

আরও পড়ুনঃ হাওড়া, শিয়ালদা স্টেশনে এই প্রথম! দারুণ পরিষেবা চালু করল পূর্ব রেল, সমস্যা মিটবে যাত্রীদের

টেলিকম সার্কেল পছন্দ করার পর পছন্দমতো প্রিপেড প্ল্যানে ক্লিক করুন এবং একটি নতুন BSNL সিম কার্ড অর্ডার করুন। নতুন সিম কার্ডের জন্য আপনার কাছে ১০৭ টাকা থেকে শুরু করে ২৯৯৯ টাকা পর্যন্ত গুচ্ছের প্ল্যান থাকবে। সেই প্ল্যান রিচার্জ করে নিলেই হলো। এখানে জানিয়ে রাখি যে, বর্তমানে এই পরিষেবা কেবলমাত্র দিল্লি এবং NCR অঞ্চলেই শুরু হয়েছে। আগামী সময়ে সারাদেশেই পরিষেবা শুরু করতে পারে BSNL।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন