শাহরুখের থেকে কম যাননা কাব্য, কত কোটির সম্পত্তি রয়েছে SRH-র মালকিনের? জেনে চমকে যাবেন

Published on:

shahrukh-khan-kavya-maran

ইন্ডিয়া হুডঃ আইপিএলের মহাযুদ্ধ সবেমাত্র শেষ হয়েছে। ফাইনালে মুখোমুখি হয় কলকাতা নাইট রাইডার্স ও সানরাইজার্স হায়দরাবাদ। একদিকে ছিল বলিউডের কিং খানের দল তো অন্যদিকে এবারের আইপিএলের নতুন ক্রাশ কাব্য মারানের দল। শেষহাসি হাসেন বাজিগর। ট্রফি জিতে বাড়ি ফেরে নাইটরা। হায়দরাবাদকে একরকম পর্যদুস্ত করে ম্যাচ জিতে নেয় কলকাতা নাইট রাইডার্স।

দুই দলের খেলা তো দেখলেন, কিন্তু জানেন কি, এই দুই দলের মালিক কত ধনী? যদিও শাহরুখের সম্পত্তি নিয়ে নানান জায়গাতে আলোচনা হয় এবং সেই নিয়ে কথাও শোনা যায়। কিন্তু জানিয়ে রাখি, সম্পত্তির নিরীখে কাব্য মারানও খুব পিছে নেই। শাহরুখ বলিউডের বিখ্যাত অভিনেতা, কিন্তু কাব্য মারান কি করেন জানেন কী?

WhatsApp Community Join Now

আসলে কাব্য বিখ্যাত ব্যবসায়ী পরিবারের মেয়ে। তার বাবা কালনিথি মারান সান গ্রুপের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান। সাথে তিনি সান মিউজিক এবং এফএমও চালান। সানরাইজার্স হায়দরাবাদ দলের মোট ভ্যালু রয়েছে ৭৪৩২ কোটি টাকা। আর এই দলের সিইও কাব্য।

আরও পড়ুনঃ ফিক্সড ডিপোজিটে মিলবে ৯.৬০ শতাংশ হারে সুদ! বিনিয়োগের সেরা ঠিকানা এই ৫ ব্যাঙ্ক

কাব্য মারানের সম্পত্তির রয়েছে ৪০৯ কোটি টাকার আশেপাশে। অন্যদিকে শাহরুখ তার চেয়ে কয়েকগুণ বেশি ধনী। বর্তমানে তারা সম্পত্তির পরিমাণ আন্দাজ ৬৩০০ কোটি টাকা। কাব্যর বার্ষিক আয় ১ কোটির আশেপাশে, সেখানে শাহরুখের প্রায় প্রতিদিনের রোজগার ১০ কোটি টাকার আশেপাশে। বিজ্ঞাপন, শো, ব্যবসা ইত্যাদি থেকে এই আয় করেন শাহরুখ খান।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন