T20 বিশ্বকাপে জিতবে টিম ইন্ডিয়া! পাকিস্তানকে ঝটকা দিয়ে ভবিষ্যদ্বাণী বাবর আজমের ভাইয়ের

Published on:

babar-rohit

ইন্ডিয়া হুড ডেস্কঃ সামনেই T20 বিশ্বকাপ। আর বিশ্বকাপ মানেই সেখানে থাকছে ভারত বনাম পাকিস্তানের হাই ভোল্টেজ ম্যাচ। চিরপ্রতিদ্বন্দ্বী দুই দলের মধ্যে মহাযুদ্ধ দেখা যাবে আমেরিকার মাটিতে। বর্তমানে কেবল ICC টুর্নামেন্টেই দুই দলের মধ্যে প্রতিযোগিতা করতে দেখা যায়। এক্ষেত্রে অবশ্য এগিয়ে ভারতীয় দল। গত T20 বিশ্বকাপেও পাকিস্তানকে ৪ উইকেটে হারায় ভারত।

আগামী ৯ জুন T20 বিশ্বকাপে মুখোমুখি হচ্ছে দুই দল। স্বাভাবিক ভাবেই এই ম্যাচের পছন্দের দল ভারত। তবে ম্যাচের আগে সেই নিয়ে ভবিষ্যদ্বাণী সামনে এসেছে। এবার ভবিষ্যদ্বাণী করেছেন পাকিস্তানের কিংবদন্তি উইকেটরক্ষক-ব্যাটসম্যান কামরান আকমল। তার ভবিষ্যদ্বাণী পাকিস্তান দলকে চমকে দেওয়ার মতোই। হাই-ভোল্টেজ ম্যাচের আগে এমন কথা বলেছেন কামরান আকমল যা বেশ অবাক করবে।

WhatsApp Community Join Now

প্রাক্তন পাক ব্যাটসম্যান এবং উইকেটকিপার কামরান আকমল দুই দলের মধ্যে কে জিততে পারে তাই বেছে নিয়েছেন। এক্ষেত্রে কামরান আকমলের বিশ্বাস যে, এবারেও ম্যাচ জিতবে টিম ইন্ডিয়া। আসলে কামরান তার ইন্সটাগ্রামে প্রশ্ন উত্তর সেশনের সময় এই উত্তর দেন। এর আগে ইংল্যান্ডের বিরুদ্ধে পাকিস্তানের পারফর্ম্যান্স নিয়েও সমালোচনা করেন কামরান।

পাকিস্তানের সমালোচনা কামরান আকমলের

পাকিস্তানের সমালোচনা করে কামরান আকমল বলেন, পাকিস্তান ক্রিকেটকে বন্ধুত্ব থেকে বেরিয়ে এসে নিজেদের দলের স্বার্থের কথা ভাবতে হবে। এছাড়া বেঞ্চে থাকা খেলোয়াড়দের ওপর আস্থা দেখাতে হবে এবং খারাপ পারফর্ম করলে তাদের দলের বাইরে বের করতে হবে। তখন থেকেই আলোচনায় রয়েছেন কামরান আকমল, এরপর ভারতের পক্ষে ভবিষ্যদ্বাণী করেন তিনি।

আরও পড়ুনঃ গরমের ছুটি নিয়ে এবার শিক্ষক মহলে চরম অসন্তোষ! ফের কিছু হতে চলেছে? প্রকাশ্যে বড় খবর

উল্লেখ্য যে, টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত এবং পাকিস্তান মোট ৭ বার মুখোমুখি হয়েছে। এক্ষেত্রেও ভারতই এগিয়ে রয়েছে। টিম ইন্ডিয়া জিতেছে মোট পাঁচটি ম্যাচ, পাকিস্তান জিতেছে মাত্র একটিতে এবং একটি ম্যাচ টাই হয়েছে। আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি নেওয়ার জন্য ইতিমধ্যেই আমেরিকা পৌঁছে গিয়েছে টিম ইন্ডিয়া। ১ জুন বাংলাদেশের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলবে তারা।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন