টিম ইন্ডিয়ার কোচ হচ্ছেন? BCCI-র প্রস্তুতির মাঝেই বড় বয়ান দিলেন গৌতম গম্ভীর

Published on:

gautam-gambhir-bcci

ইন্ডিয়া হুড ডেস্কঃ ১০ বছর পর আবারও IPL চ্যাম্পিয়ন হয়েছে কলকাতা নাইট রাইডার্স। আর এজন্য সবাই বাহবা দিচ্ছেন KKR মেন্টর গৌতম গম্ভীরকে। এদিকে জাতীয় দলের কোচ হিসেবেও গম্ভীরের নাম সামনে আসছে। তাহলে গম্ভীর কি কলকাতা ছেড়ে যাচ্ছেন? সমস্ত প্রশ্নের উত্তর দিতে মুখ খুলেছেন গম্ভীর নিজেই। আইপিএলের পর এক সাক্ষাৎকারে জানালেন নিজের ব্যাপারে।

মেন্টর হিসেবে দলকে চ্যাম্পিয়ন করার আগে গৌতি ২০১২ এবং ২০১৪ সালে অধিনায়ক হিসেবে কলকাতাকে কাপ জেতান। ২০২২ থেকে দুই বছর লখনউ সুপার জায়ান্টসের মেন্টর রোলে থাকার পর আসেন নাইট শিবিরে। তিনি আসার পরই কাপ পায় কলকাতা। আর এই সাফল্য দেখে অনেকেই মনে করছেন যে, গৌতম গম্ভীরকে ভারতীয় দলের দায়িত্ব দেওয়া উচিত।

WhatsApp Community Join Now

BCCI সচিব বাড়িয়েছেন জল্পনা

আইপিএল ফাইনালের পর থেকেই গৌতম গম্ভীরের কোচ হওয়া নিয়ে জল্পনা কল্পনা বেড়েছে। তার একটা বড় কারণ, বোর্ড সচিব জয় শাহ নিজে এসে হাত মেলান কেকেআরের মেন্টরের সাথে। ছবি সামনে আসতেই চর্চা শুরু হয়ে যায় যে, তাহলে কি এবার বিরাট এবং রোহিতদের দায়িত্ব নেবেন গম্ভীর? বিভিন্ন রিপোর্ট জানাচ্ছে, গম্ভীরের সাথে এই বিষয়ে নাকি আলোচনাও চলছে।

আরও পড়ুনঃ জ্যোতিপ্রিয় অতীত! রেশন দুর্নীতি মামলায় এবার ED-র জালে ঋতুপর্ণা, ডাক পড়ল অভিনেত্রীর

চারিদিকে যখন এমন পরিস্থিতি ঠিক তখনই মুখ খোলেন গৌতি। তিনি বলেন যে, গত দুইমাস কলকাতার দায়িত্ব নেওয়ার পর আপাতত তিনি ক্লান্ত। আগামী সময়ের ব্যাপারে এখনই ভাবতে চাননা তিনি। গম্ভীর সাফ জানিয়ে দেন, আপাতত তার স্ত্রী এবং দুই মেয়েকে নিয়ে তিনি কোথাও ছুটি কাটানোর পরিকল্পনা করছেন। এখন দেখার বোর্ড তাকে ভারতীয় দলের হেডস্যারের দায়িত্ব দেয় কিনা।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন