5000mAh ব্যাটারি, 50MP ক্যামেরা! ৭ হাজারেরও কমে দুর্ধর্ষ স্মার্টফোন আনল Motorola

Published on:

motorola-smartphone

ইন্ডিয়া হুড ডেস্কঃ ভারতের বাজারে শক্তিশালী স্মার্টফোন লঞ্চ করেছে Motorola। কোম্পানির লঞ্চ করা নতুন ফোনের তালিকায় যুক্ত হয়েছে নতুন Moto G04s। বাজেট অপশনের মধ্যে এই নতুন ফোনের ডিজাইন যেমন দুর্দান্ত তেমনই ফিচারপ্যাকড। ফোনটি শীঘ্রই Flipkart এবং Motorola অফিশিয়াল ওয়েবসাইটে কেনার জন্য উপলব্ধ হবে। চলুন তাহলে দেখে নেওয়া যাক কেমন এই নতুন Moto G04s।

স্পেসিফিকেশনঃ Moto G04s ফোনে রয়েছে ৯০Hz রিফ্রেশ রেট যুক্ত ১৬১২×৭২০ পিক্সেল রেজোলিউশনের একটি ৬.৬ ইঞ্চির LCD HD+ ডিসপ্লে। সেটি কর্নিং গরিলা গ্লাস ৩ দ্বারা সজ্জিত এবং ফোনের সর্বোচ্চ উজ্জ্বলতা ৫৩৭ নিট। ফোনটিকে শক্তি যোগাচ্ছে UNISOC T606 SoC। সেখানে ৮ GB পর্যন্ত LPDDR4X RAM এবং ৬৪ GB UFS ২.২ স্টোরেজ পাওয়া যায়।

WhatsApp Community Join Now

৬৪ জিবি ফোনের স্টোরেজ পাচ্ছেন আপনি। এছাড়াও সেইসাথে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ বাড়িয়ে নেওয়া সম্ভব। এই স্মার্টফোনে ১৫W এর ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে। থাকছে ৫০০০ mAh এর বড় ব্যাটারি। ফোনটি Android 14-এ চলে। ক্যামেরার জন্য পিছনে রয়েছে LED ফ্ল্যাশ সহ ৫০ MP প্রাইমারি সেন্সর। সেলফি এবং ভিডিও কলের জন্য সামনে একটি ৫ MP এর ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দেখতে পাওয়া যাবে।

আরও পড়ুনঃ ভারতীয় সেনা, লক্ষদ্বীপ অতীত! এবার নয়া বিতর্ক মলদ্বীপে, মইজ্জুর বিরুদ্ধে ফুঁসছে তাঁরই মন্ত্রক

Moto G04s এর ৪ জিবি RAM এবং ৬৪ জিবি স্টোরেজের দাম শুরু হচ্ছে ৬,৯৯৯ টাকা থেকে। এই ফোনটি কনকর্ড ব্ল্যাক, সাটিন ব্লু, সি গ্রিন এবং সানরাইজ অরেঞ্জ সহ চারটি রঙের সাথে উপলদ্ধ। একবারে পুরো টাকা দিতে না পারলে রয়েছে EMI এর সুবিধা। Flipkart Axis Bank ক্রেডিট কার্ড ব্যবহার করলে আবার অতিরিক্ত ৫% ছাড় মিলবে। আগামী ৫ জুন থেকে মোবাইলটি কেনা যাবে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন