TRP-তে ফিট, তবুও বন্ধ হতে চলেছে এই জনপ্রিয় মেগা! জোর ঝটকা স্টার জলসার দর্শকদের

Published on:

tv-serial

ইন্ডিয়া হুড ডেস্ক: গত কয়েক দশক ধরে টেলি দুনিয়ায় একের পর এক ধারাবাহিক দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। কিন্তু যতই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যাওয়া যাক না কেন, দিনের শেষে TRP তালিকায় রেটিং চার্টই শেষ কথা বলে। যার ফলে অনেক সিরিয়ালের মেয়াদ নির্ধারিত সময়ের আগেই বন্ধ হয়ে যায়। তবে সম্প্রতি শোনা যাচ্ছে স্টার জলসা আসতে চলেছে এক নয়া ধারাবাহিক। আর এই নতুন ধারাবাহিকের আগমনে স্লট হারাতে চলেছে সকলের প্রিয় এই ধারাবাহিক।

মাত্র ১ মাসেই চিরবিদায় নিয়েছে এই ধারাবাহিক

এর আগে স্টার জলসায় গত ২৩ এপ্রিল গদাধরের জীবন নিয়ে লেখা ‘ভক্তির সাগর’ ধারাবাহিকটি শুরু হলেও, এক মাসের মাথায় স্লট হারিয়ে জলসা পরিবার থেকে চিরবিদায় জানিয়েছে। মাত্র ৩৩ নম্বর এপিসোডেই ইতি টেনেছেন নির্মাতারা। শুধু এই ধারাবাহিক নয়, ‘তুমি আশে পাশে থাকলে’ ধারাবাহিকেরও স্লট পরিবর্তন হয়েছে। গত ২৭ মে থেকে বিকাল ৫.৩০টার সময় অর্থাৎ ভক্তির সাগরের স্লটে দেখা যাচ্ছে এই মেগা ধারাবাহিককে। এবং রাত আটটার স্লটে প্রতীক সেন ও রত্নাপ্রিয়ার নতুন ধারাবাহিক ‘উড়ান’ দেখানো হচ্ছে স্টার জলসায়। তবে শুধু এই দুই ধারাবাহিকের টাইম স্লট নয়, আরও এই নয়া ধারাবাহিকের আগমনে এই জনপ্রিয় ধারাবাহিক স্লট হারাতে চলেছে।

WhatsApp Community Join Now

শুরু থেকেই TRP তালিকায় স্লট কমবেশি দখলে রেখেছে ‘জল থই থই ভালোবাসা’। কিন্তু আচমকাই দুর্যোগ নেমে এল এই ধারাবাহিকে। আগামী ১৭ই জুন থেকে, ঠিক রাত ৯টায় অপরাজিতা আঢ্য অভিনীত জল থই থই ভালোবাসার স্লট দখল করছে নয়া ধারাবাহিক ‘শুভ বিবাহ’। সেখানে অভিনয় করতে দেখা যাবে সোনামনি এবং হানিকে। ‘একা দোক্কা’-র পর ফের জলসায় ফিরছে সোনামণি। তবে এই ধারাবাহিকটি আর পাঁচটা ভালোবাসার কাহিনির চেয়ে বেশ আলাদা।

নতুন স্লটে শুভ বিবাহ!

সম্প্রতি স্টার জলসার পেজে প্রকাশিত হয়েছে সেই ধারাবাহিকের প্রোমো। যেখানে দেখানো হয়েছে সোনামণি ওরফে সুধা একজন ডিভোর্সি। পরিবারের তরফে সে একপ্রকার বোঝা। তাই তাঁকে ঘাড় থেকে নামানোর জন্য পাত্র খোঁজা চলছে। কিন্তু পাত্রের পছন্দ হলেও ডিভোর্সি বলে নারাজ হয়ে চলে যাচ্ছে সকলে। তবে সুধা আত্মনির্ভরশীল। সে বিয়ে বাড়িতে ডেকোরেশনের কাজ করে। এমনি এক বিয়ে বাড়িতে হানি ওরফে তেজের সঙ্গে আচমকা দেখা হবে সুধার। সেই আলাপ কীভাবে বদলে দেবে তাঁদের জীবন সেই নিয়েই শুভ বিবাহ ধারাবাহিক। কিন্তু নতুন ধারাবাহিকের আগমনে দর্শকদের মনে আনন্দ এনে দিলেও, ‘জল থই থই ভালোবাসা’-র ভবিষ্যত নিয়ে এখনও কোনও তথ্য হাতে আসেনি।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন