ডোনা অতীত, সানা পাচ্ছেন নতুন মা! সৌরভের জীবনে এন্ট্রি নয়া মহিলার

Updated on:

sana-sourav-dona

ইন্ডিয়া হুড ডেস্ক: সিনে দুনিয়ায় একের পর এক বিশিষ্ট ব্যক্তিত্বের বায়োপিক এখন বলিউডের টপ ট্রেন্ডে রয়েছে। রাজনৈতিক নেতা থেকে শুরু করে জনপ্রিয় অভিনেতা সহ খেলোয়াড়েরা কেউ বাদ নেই এই ট্রেন্ডে। এবার সেই ট্রেন্ডে গা ভাসালেন ভারতীয় ক্রিকেট টিমের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলি।

প্রায় বছর আড়াই আগে ঘোষণা হয়েছিল তাঁর বায়োপিক ‘প্রিন্স অফ কলকাতা’। প্রথম দিকে কান পাতলে শোনা গিয়েছিল সেই চরিত্রের লিড রোলে থাকবেন রণবীর কাপুর। কিন্তু পরে জানা যায় রণবীরের সময় না থাকায় তাঁকে বাদ দিয়ে আরেক জনপ্রিয় অভিনেতা আয়ুষ্মান খুরানা- কে সিলেক্ট করা হয়েছে। এবং পরিচালকের দায়িত্ব সামলাবেন বিক্রমাদিত্য মোতওয়ানে। তবে পার্শ্ব চরিত্র নিয়ে এখনও কোনো কনফার্মেশন আসেনি। এরই মাঝে সৌরভ ফাঁস করলেন এক গোপন তথ্য।

WhatsApp Community Join Now

বায়োপিকের লিড রোলে আয়ুষ্মান!

গতকাল অর্থাৎ রবিবার, বিশ্ব বাংলা কনভেনশন সেন্টারে ছিল বেঙ্গল বিজনেস কাউন্সিলের বার্ষিক কনভেনশন ও ভিশন কনক্লেভে। সেখানেই সাংবাদিকদের সঙ্গে এক আলাপচারিতায় উঠে আসে দাদার বায়োপিকের প্রসঙ্গ।  সৌরভ জানান, ছবির গল্পের কাজ ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে। আয়ুষ্মান খুরানা লিড রোলে রয়েছেন। বাকি কে কোন চরিত্রে থাকবেন তা চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি।পাশাপাশি ডোনার চরিত্রে কে অভিনয় করবেন, সেটা নিয়ে এখনও চূড়ান্ত হয়নি।’ কিন্তু সম্প্রতি সৌরভ কন্যা সানা বাবার বায়োপিকে মায়ের চরিত্র হিসেবে কাকে দেখতে চান, সে বিষয়ে ইচ্ছা প্রকাশ করেছে।

সানার নতুন মা তৃপ্তি দিমরি

গতকালের সেই অনুষ্ঠানে সৌরভ স্পষ্ট জানান যে সানা নিজের মায়ের চরিত্র হিসেবে বেছে নিতে চাইছেন অ্যানিমেল’ খ্যাত অভিনেত্রী তৃপ্তি দিমরি- কে। যদিও মেয়ের ইচ্ছাতে কোনও আপত্তি নেই সৌরভের। তবে রিল লাইফে নিজের চরিত্রে অভিনেত্রী তৃপ্তিকে রাখার কথা শুনেই ডোনা গাঙ্গুলি বলেছেন, ‘আমার থেকেও সুন্দরী।’ এবার দেখার বিষয় পরিচালক সৌরভের বায়োপিকে ডোনা গাঙ্গুলি হিসেবে বলিউডের কোন অভিনেত্রীকে বেছে নেয়।

আরও পড়ুনঃ DA দূর অস্ত, উল্টে বেতন কেটে পকেট ভরার অভিযোগ! রাজ্য সরকারের বড়সড় ষড়যন্ত্র ফাঁস

অন্যদিকে অভিনেত্রী তৃপ্তি দিমরি বলিউডে বিরাট সাড়া ফেলে দিয়েছেন তৃপ্তি। একের পর এক হিট ছবি করে ফেলেছেন তিনি। এমনকি ওয়েব সিরিজেও ব্যাপক সাড়া ফেলেছে। ইতিমধ্যে করণ জোহরের ধড়ক ২, কার্তিক আরিয়ানের সঙ্গে ভুলভুলাইয়ার সিক্যুয়েলের কাজ হাতে রয়েছে তৃপ্তির।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন