শোয়েবের সঙ্গে বিচ্ছেদ অতীত, এবার নতুন প্রেমে পড়েছেন সানিয়া? জানালেন খোদ টেনিস সুন্দরী

Published on:

sania-mirza

ইন্ডিয়া হুড ডেস্কঃ ভারতীয় টেনিস খেলোয়াড় সানিয়া মির্জা এবং পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিকের মধ্যে সম্পর্ক ভেঙে গিয়েছে। জানুয়ারিতে তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। আর তার কিছু সময় পরই শোয়েব মালিক পাকিস্তানের অভিনেত্রী সানা জাভেদের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এদিকে কপিল শর্মার শোতে অতিথি হয়ে আসেন সানিয়া। সেখানে তিনিও নিজের জীবনে নতুন প্রেমের কথা জানান।

আসলে কপিলের শোতে আসেন মেরি কম, সাইনা নেহওয়াল এবং সানিয়া মির্জা। সেখানে কপিল সানিয়াকে মনে করান যে, সানিয়ার ওপর কোনো ছবি হলে সেখানে সানিয়ার ‘লাভ ইন্টারেস্ট’ হিসাবে অভিনয় করবেন স্বয়ং বলি বাদশাহ শাহরুখ খান। তখনই সানিয়া জবাব দেন যে, তাকে আগে নিজের ‘লাভ ইন্টারেস্ট’ খুঁজতে হবে।

WhatsApp Community Join Now

গত ১৯ শে জানুয়ারি নাগাদ শোয়েব মালিক এবং সানা জাভেদ তাদের বিয়ের ছবি প্রকাশ্যে আনেন। সেই ঘটনার পরই সানিয়া মির্জার পরিবারের তরফে জানানো হয় যে, শোয়েব এবং সানিয়া আলাদা হয়ে গিয়েছেন। পরিবারের বিবৃতি আসে, ‘দুজনের বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে বেশ কয়েক মাস। আর এবার তা সর্বসমক্ষে জানানো হচ্ছে।’ সানিয়ার পরিবার শোয়েবকে অনেক শুভকামনা জানায়।

আরও পড়ুনঃ দ্রাবিড়ই থাকছেন টিম ইন্ডিয়ার কোচ? BCCI কে পরিস্কার জানিয়ে দিলেন মিঃ ডিপেন্ডেবল

উল্লেখ্য, সেই বিবৃতিতে এও বলা হয় যে, ‘তাঁদের জীবনে এখন বেশ কঠিন সময় চলছে। তাই সমস্ত ভক্ত এবং শুভাকাঙ্ক্ষীরা যেন এই নিয়ে তেমন জল্পনা কল্পনা না শুরু করে দেন।’ এছাড়া গোপনীয়তার যে প্রয়োজন ছিল সেই বিষয়কেও সম্মান জানাতে বলা হয়। প্রসঙ্গত জানিয়ে রাখি, ২০১০ সালে সানিয়া মির্জা এবং শোয়েব মালিক বিবাহবন্ধনে আবদ্ধ হন। এরপর ২০১৮ সালে তাদের একটি পুত্র সন্তান জন্মায়।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন