TRP-তে ফেমাস, তবুও সিরিয়াল ছাড়ছেন জনপ্রিয় অভিনেতা! স্টার জলসায় বিরাট বদল

Published on:

star-jalsha

ইন্ডিয়া হুড ডেস্ক: সারাদিনের ব্যস্ততার মাঝে সাময়িক বিনোদনের স্বাদ পেতে অনেকেই বিকেল গড়াতে না গড়াতেই টিভির পর্দার সামনে বসে যান পছন্দের ধারাবাহিক দেখার অপেক্ষায়। তার উপর টেলি দুনিয়ায় চলে TRP নিয়ে হাড্ডাহাড্ডি লড়াই চলে প্রায় প্রতিটা বাংলা ধারাবাহিকের মধ্যে। নিজেদের রেটিং সবসময় উপরে রাখার জন্য তাই দর্শকদের মনোরঞ্জন করতে বাংলা মেগার গল্পে আসে নতুন নতুন ট্যুইস্ট। কিন্তু এই ট্যুইস্টের মাঝে এবার এক চাঞ্চল্যকর তথ্য সামনে এল স্টার জলসার জনপ্রিয় এক মেগা ধারাবাহিকের সম্পর্কে।

বাংলা টেলি দুনিয়ায় এক ঝাঁক নতুন সিরিয়ালের ভিড়েও শুরু থেকেই দর্শকমনে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে আসছে সংঘবদ্ধ বাঙালি পরিবারের মোড়কে তৈরি স্টার জলসার ‘হরগৌরী পাইলস হোটেল’। যিশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশনের এই মেগা সিরিয়ালটি প্রায় ২ বছর ধরে বাংলা ধারাবাহিকে রাজত্ব করে চলেছে। দর্শকদের চোখে এই ধারাবাহিকের লিড রোলে থাকা রাহুল ওরফে শঙ্কর এবং শুভস্মিতা ওরফে ঐশানির জুটি যেন সেরার সেরা। কিন্তু এবার সেই জুটি নিয়েই এক বড় দুঃসংবাদ পেতে চলেছেন অনুগামীরা।

WhatsApp Community Join Now

মাঝপথে অভিনয় ছাড়তে চলেছেন এই অভিনেতা!

স্টুডিয়োপাড়ার খবর অনুযায়ী, দ্বিতীয়বারের জন্য লিপ আসছে শঙ্কর-ঐশানীর গল্পে। সেখানে গল্প প্রায় ১৫ বছর এগিয়ে নিয়ে আসা হবে। এবং সেখানে শঙ্কর-ঐশানীর মেয়ে ধৃতিকে কেন্দ্রে রাখা হবে। কিন্তু এইমুহুর্তে অভিনেতা রাহুল সেই ‘বয়স্ক’ শংকরের চরিত্রে অভিনয় করতে চান না, তাই মাঝপথেই এবার ধারাবাহিক ছাড়ার জন্য প্রস্তুতি নিচ্ছেন রাহুল। তাঁর এই চরিত্রে অভিনয় করতে না চাওয়ায় সিদ্ধান্তকে সম্মান জানিয়েছে প্রযোজনা সংস্থা। তাই শঙ্কর ও ঐশানী দুটি চরিত্রকেই আগামী দিনে মৃত বলে দেখানো হবে। তবে সেক্ষেত্রে রাহুলকে আর দেখা না গেলেও, বড় ধৃতির চরিত্রে দেখা যাবে শুভস্মিতা মুখোপাধ্যায়কেই। কিন্তু তাঁর বিপরীতে কোন নায়ক থাকবে তা নিয়ে কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি।

কী বলছেন রাহুল?

সিরিয়াল ছাড়ার প্রসঙ্গে অভিনেতা রাহুলের সঙ্গে কথা বলা হলে তিনি জানান, ‘আমি জীবনে অনেক সিরিয়াল করেছি, তবে হর গৌরী পাইস হোটেল আমার মনের খুব কাছের। আর শঙ্কর চরিত্রটাও। তবে চিত্রনাট্যের স্বার্থেই ১৫ বছর এগেবো গল্প। আর এখনই আমি বয়স্ক বাবার চরিত্রে অভিনয় করতে চাই না’। এছাড়াও তাঁর এই ২ বছরে এই ধারাবাহিকে অভিনয় করার অভিজ্ঞতা সম্পর্কে জানতে চাওয়ায় তিনি বলেন, ‘শঙ্কর চরিত্রটা আজীবন আমার সঙ্গে থাকবে। খুবই মিস করব এই চরিত্রটা। তবে আরও বেশ কয়েকদিন আমার শ্যুটিং বাকি রয়েছে। যিশুদা আর নীলাঞ্জনাদির তো কোনও তুলনাই হয় না, প্রযোজক হিসাবে। ওঁনারা যেভাবে সবাইকে আগলে রাখেন’।

আরও পড়ুনঃ

এদিকে বাস্তব জীবনে অভিনেতা রাহুল মজুমদারের জীবনেও আসতে চলেছে এক নয়া অধ্যায়। খুব শীঘ্রই রাহুল ও তাঁর স্ত্রী- অভিনেত্রী প্রীতি বিশ্বাসের পরিবারে আসতে চলেছে ছোট্ট অতিথি। মা হতে চলেছেন প্রীতি। আগামী সেপ্টেম্বর মাসে প্রথম সন্তানের জন্ম দেবেন প্রীতি এবং রাহুল।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন