একসঙ্গে খেলবেন ৪ অলরাউন্ডার, কেমন হবে টিম ইন্ডিয়ার একাদশ? জানালেন রোহিত শর্মা

Published on:

rohit-sharma

ইন্ডিয়া হুড ডেস্কঃ আজ অর্থাৎ ৫ জুন থেকে ভারতীয় দল তাদের বিশ্বকাপ অভিযান শুরু করতে চলেছে। আর প্রথম ম্যাচেই ভারতের মুখোমুখি হতে চলেছে আয়ারল্যান্ড। খেলার আয়োজন হচ্ছে নিউইয়র্কে। নতুন স্টেডিয়ামে খেলাটি আয়োজিত হবে। আলোচনা চলছে সেখানের প্লেয়িং ইলেভেন কেমন হতে পারে। কতজন স্পিনার নিয়ে মাঠে নামছেন রোহিত শর্মারা? তাই জানাতে মুখ খুলেছেন ভারতীয় দলের অধিনায়ক।

জানা যাচ্ছে এই ম্যাচে খেলবেন চার অলরাউন্ডার। যাদের মধ্যে ২ জন স্পিনার অলরাউন্ডার এবং ২ জন পেসার অলরাউন্ডার। সবমিলিয়ে বেশ শক্তিশালী এবং জমাটি টিম গঠন করেই ম্যাচ শুরু করতে চাইছে ভারত। আয়ারল্যান্ডের সাথে ম্যাচের একদিন আগেই রোহিত শর্মাকে প্রশ্ন করা হয়, ভারতীয় দলে চার স্পিনার খেলতে পারে কিনা। তাই নিয়ে অবশ্য রোহিত কোনো উত্তর দেননি।

WhatsApp Community Join Now

প্রথম একাদশ নিয়ে জানালেন রোহিত শর্মা

উল্টে রোহিত বলেন, কতজন স্পিনার খেলবেন তা আপাতত মাঠেই দেখতে পাওয়া যাবে। তিনি আরো বলেন, “দলে স্পিনারের ভূমিকা বেশ গুরুত্বপূর্ণ। আমাদের দুই স্পিনার অলরাউন্ডার রয়েছেন, জাদেজা এবং অক্ষর। দলে ভারসাম্য রাখতে চাইলে সমস্ত কিছুই থাকা উচিৎ। অলরাউন্ডাররা ভারসাম্য তৈরি করবে সাথে হার্দিক পান্ডিয়াকে কীভাবে ব্যবহার করা যেতে পারে তাও ভেবে দেখা হবে। আরো বোলার থাকবে এবং সেখানে লম্বা ব্যাটিং লাইন আপ বিবেচনা করা হবে।”

আরও পড়ুনঃ বিরাট রেকর্ড, নয়া ইতিহাস গড়ল হাওড়া স্টেশন! সুখবর দিল পূর্ব রেল

রোহিত শর্মা চার অলরাউন্ডারকে খেলানোর বিষয়ে মুখ খুলেছেন বটে, কিন্তু তাই নিয়ে খুব বেশি আশা নেই। তবে তারপরওঅধিনায়ক রোহিত শর্মা এবং টিম ম্যানেজমেন্ট এই পদ্ধতির সাথে এগোলে বেশ উপকারী প্রমাণিত হতে পারে। সেক্ষেত্রে নিচের ক্রম থেকেও ব্যাট করার বিকল্প থাকবে। দুজন ফাস্ট বোলার এবং একজন স্পিনার খেলতে পারেন ম্যাচে। এই উপায়ে মোট ৭টি বোলিং অপশন থাকছে। যা আখেরে ভারতীয় দলের জন্য লাভজনক হতে পারে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন