প্রথম ম্যাচেই চোট, পাকিস্তানের বিরুদ্ধে খেলবেন রোহিত? টিম ইন্ডিয়ায় থরহরিকম্প

Published on:

img_6929

ইন্ডিয়া হুড ডেস্কঃ ভারতীয় ক্রিকেট দল এবারের বিশ্বকাপটা শুরু করল জয় দিয়েই। আমেরিকার মাটিতে দারুণ জয় পেয়েছে তারা। T20 বিশ্বকাপের শুরুটা বেশ ভালো করেছে ভারত। খেলাটি হচ্ছিল নিউইয়র্কের নাসাউ কাউন্টি ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে। আয়ারল্যান্ডের সাথে ভারতের খেলা কিছুটা একপেশে ছিল। আইরিশদের মাত্র ৯৬ রানে আউট করে দেয় ভারত। আর ব্যাট করতে নেমে ১২.২ ওভারেই সেই লক্ষ্যে পৌঁছে যায় ভারতীয় ক্রিকেট দল।

গতকালের ম্যাচে অধিনায়ক রোহিত শর্মার ব্যাট থেকে দুর্দান্ত পারফর্ম্যান্স সামনে আসে। অধিনায়ক রোহিত ৫২ রানের একটি ইনিংস খেলে দিয়ে যান। তবে ব্যাটিং করার সময় কাঁধে চোট পান তিনি। সেজন্য তাকে ইনিংসের মাঝপথেই মাঠ ছাড়তে হয়। চোটের কারণে প্যাভিলিয়নে ফিরতে হয় রোহিত শর্মাকে। ম্যাচের পর নিজের ইনজুরির বড় আপডেট দিয়েছেন রোহিত শর্মা। তিনি নিজেই জানান তার চোট কতটা গুরুতর।

WhatsApp Community Join Now

কীভাবে চোট পেলেন রোহিত শর্মা?

আয়ারল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ চলার সময় একটি বাউন্স আসে। আইরিশ ফাস্ট বোলার জোশুয়া লিটলের বল রোহিতের কুনুইতে লাগে। রোহিতকে ব্যথায় কাতরাতে দেখা যায়। তখনই মাঠে আসেন ফিজিও এবং মাঠ ছাড়েন রোহিত শর্মা। ম্যাচের পর রোহিত বলেন, চোট খুব গুরুতর নয় কিন্তু ব্যথা রয়েছে। আর এই ব্যথার কারণেই মাঠ ছাড়ার সিদ্ধান্ত নেন রোহিত শর্মা। এদিকে আগামী ৯ জুন খেলা রয়েছে ভারত এবং পাকিস্তানের মধ্যে। তার আগে রোহিতকে সুস্থ হয়ে উঠতেই হবে।

আরও পড়ুন: শেষ হয়েও হচ্ছে না! ফের আরও একবার বাড়ছে গরমের ছুটি, বড় আপডেট দিল সরকার

পাকিস্তান ম্যাচের আগে যখন জানা গেল রোহিতের চোট গুরুতর নয়, তাতে কিছুটা স্বস্তি মিলেছে আমজনতার। চোট ছাড়াও নিউইয়র্কের পিচ নিয়ে মুখ খুলেছেন রোহিত শর্মা। তিনি আগেই জানান যে, এই পিচে বল বাউন্স করবেই। এর সাথে রোহিত বলেন, “পাঁচ মাস বয়সী পিচে বাড়াবাড়ি করা সম্ভব না। লক্ষ্য তাড়া করার সময় বুঝেছি, ব্যাটিংয়ের জন্য এই পিচ খুব একটা ভালো ছিল না। তবে এই পিচ বোলারদের অনেক সাহায্য করবে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন