TRP-তে খেল দেখিয়েও পুড়ল কপাল! মাত্র ৪ মাসেই বন্ধ হচ্ছে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল

Published on:

Zee Bangla

ইন্ডিয়া হুড ডেস্ক: কথায় আছে কারুর পৌষ মাস, তো কারুর সর্বনাশ! বিনোদন জগতেও তেমনটাই ঘটে থাকে হামেশাই। অর্থাৎ বাংলা ধারাবাহিকের TRP লড়াইয়ের ময়দানে কেউ যদি শীর্ষস্থানে থাকে, পরবর্তী সপ্তাহে সেই ধারাবাহিক আবার নাও থাকতে পারে। শুধু তাই নয় কিছু কিছু মেগা ধারাবাহিকগুলির স্লট পরিবর্তন করেও যদি রেটিং কম আসে, সেক্ষেত্রে বাদ পড়তে হয়। সম্প্রতি এমনই অবস্থা হল এক বাংলা মেগা সিরিয়ালের। মাথায় হাত নির্মাতার।

কয়েক মাস আগে দর্শকদের মনোরঞ্জনের জন্য জি বাংলায় এক নতুন ধারাবাহিকের আগমন ঘটেছিল। নাম ‘যোগমায়া’। প্রথমবার একসঙ্গে জুটি বেঁধেছিল নেহা আমনদীপ ও সৈয়দ আরেফিন। কিন্তু শুরুতে ধারাবাহিকের প্রোমো এবং পর্বগুলি দর্শকদের মনে জায়গা করে নিলেও, ক্রমেই সেই জায়গা যেন নিভে যাচ্ছে। রেটিং চার্টেও তাই তেমন সাড়া ফেলতে পারেনি। যার দরুণ চ্যানেল কর্তৃপক্ষ মোটেই খুশি নয়। সম্প্রতি জি বাংলায় এক নতুন ধারাবাহিক শুরু হয়েছে।

WhatsApp Community Join Now

বন্ধ হতে চলেছে এই মেগা!

রেটিং চার্টে এতটাই কম নম্বর পেতে হয়েছে যে এবার সেই ধারাবাহিককে স্লট হারাও হতে হয়েছে। সম্প্রতি জি বাংলায় এক নয়া ধারাবাহিকের আগমন হয়েছে। গৌরী ধারাবাহিকের পর ‘কে প্রথম কাছে এসেছি’ এই ধারাবাহিকে টিভির পর্দায় দ্বিতীয়বার দেখা গেল মোহনাকে। যার দরুন রাত ১০.৩০ টার স্লটে দেখা যাচ্ছে যোগমায়া-কে। তবে চ্যানেলের তরফে আল্টিমেটাম দিয়ে জানানো হয়েছিল, যে এই স্লট যোগমায়া উদ্ধার করতে না পারে তবে এক মাসের মধ্যে বন্ধ করা হবে ধারাবাহিকটি।

আরও পড়ুনঃ অভিজিৎ গঙ্গোপাধ্যায় আইন মন্ত্রী? বাংলা থেকে আর কজন মোদী ক্যাবিনেটে? রয়েছে চরম চমক

যদিও গতকাল বৃহস্পতিবারের TRP তে খানিক স্বস্তিতে ফেলেছিল যোগমায়া টিমকে। এই সপ্তাহে ০.১ নম্বরের ব্যাবধানে চিনিকে পিছনে ফেলে স্লট ধরে রেখেছে যোগমায়া। তবে এই ধারণা স্পষ্ট হতে চলেছে যে জি বাংলায় কোনও নতুন মেগার আগমন ঘটল সবার প্রথম কোপ পড়বে যোগমায়ার উপরেই।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন