প্রায় দেড় লক্ষ টাকা ছাড়! টাটার এই গাড়িগুলোতে মিলছে অবিশ্বাস্য ডিস্কাউন্ট

Published on:

tata-motors

ইন্ডিয়া হুড ডেস্কঃ টাটা মোটরসের গাড়ি মানেই সেখানে থাকছে সর্বোচ্চ নিরাপত্তা। দেশীয় এই কোম্পানি তাদের সুরক্ষা ব্যবস্থার ওপর ব্যপক গুরুত্ব দিয়েছে। গ্রাহকরাও তাই টাটা মোটরসের গাড়িগুলো কিনতে বেশ আগ্রহ প্রকাশ করেছেন। এদিকে জুন মাসে দারুণ ডিসকাউন্টও দিচ্ছে টাটা মোটরস। সেখানে পুরাতন স্টকের ওপর ১.৩৩ লক্ষ টাকা পর্যন্ত ছাড়ের সুবিধা থাকছে। চলুন তাহলে দেখে নেওয়া যাক কোন গাড়িতে ঠিক কত অঙ্কের ছাড় পাওয়া যাচ্ছে।

পুরাতন স্টক সাফ করার এক দারুণ উপায় ভাল ডিসকাউন্ট। আর পুরাতন মডেলে ব্যপক ছাড় দিয়েছে তারা। Tiago তে থাকছে ৯০,০০০ টাকার ছাড়, Tigor গাড়িতে ৮৫,০০০ এবং Altroz Racer এ ৭০,০০০ টাকা সাশ্রয় করা সম্ভব হবে। Compact SUV Nexon গাড়িতে ছাড় থাকছে ৯৫,০০০ টাকার। Harrier এবং Safari তে সাশ্রয় করা যাবে ১.৩৩ লক্ষ টাকা।

WhatsApp Community Join Now

আরও পড়ুনঃ আর কদিন … কবে বর্ষা ঢুকছে দক্ষিণবঙ্গে? পাকা খবর জানিয়ে দিল আবহাওয়া দফতর

কোম্পানি তাদের নতুন স্টকের ওপর খুব কমই ছাড় দিচ্ছে। নতুন Tiago, Tigor, Altroz, Nexon, Harrier Safari-এ ছাড়ের অংক ২৫,০০০ থেকে ৬০,০০০ টাকা। তাই পুরাতন স্টক কেনা বুদ্ধিমানের কাজ হতে পারে। এক্ষেত্রে সামান্য পুরানো গাড়িগুলোও ব্যপক ছাড়ের সাথে পাওয়া যাচ্ছে। ৭ জুন টাটা তাদের Altroz Racer এর নতুন ভার্সন লঞ্চ করবে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন