পাকিস্তানের বিরুদ্ধে খেলবেন না রোহিত শর্মা? টিম ইন্ডিয়ার অধিনায়কের চোট নিয়ে বড় আপডেট

Published on:

rohit-sharma

ইন্ডিয়া হুড ডেস্কঃ ICC T20 বিশ্বকাপ শুরু হয়ে গিয়েছে। বেশ উত্তেজনার সাথেই চলেছে বিশ্বকাপের সমস্ত ম্যাচ। শুরু থেকেই দেখা যাচ্ছে যে, বিশ্বকাপের সুপার ৮ এর অঙ্ক বদলে যাচ্ছে প্রতিটি ম্যাচের পরই। ভারতীয় দল প্রথম ম্যাচে বড় জয় পেয়েছে আয়ারল্যান্ডের বিরুদ্ধে। সেখানে পাকিস্তান প্রথম ম্যাচেই হেরে বসে আছে! কিন্তু আয়ারল্যান্ড ম্যাচে বড় অঘটন ঘটে ভারতীয় দলের জন্য। সেখানে চোট পান অধিনায়ক রোহিত শর্মা।

আয়ারল্যান্ডের সাথে ম্যাচে খেলার সময় চোট পান অধিনায়ক রোহিত শর্মা। হাফ সেঞ্চুরি করেই তাই মাঠ ছাড়তে বাধ্য হন তিনি। আর সেই খবর ভারতীয় দলের ভক্তদের সাথে সাথে টেনশন বাড়িয়েছে রোহিত শর্মার অনুরাগীদের মধ্যে। বর্তমানে বড় প্রশ্ন হয়ে দাঁড়িয়েছে ভারত-পাকিস্তান হাই ভোল্টেজ ম্যাচে রোহিত শর্মা খেলবেন কিনা। রোহিতের ফিটনেসের অপেক্ষায় রয়েছেন ক্রিকেট ভক্তরা।

WhatsApp Community Join Now

রোহিত শর্মার চোট

রোহিত শর্মার চোট যদি গুরুতর হয় তাহলে পাকিস্তানের সাথে ম্যাচে খেলতে পারবেন না তিনি। এবার রোহিত না খেললে তা ভারতীয় দলের জন্য বেশ খারাপ খবর বলা চলে। ভারত পাকিস্তানের মতো ম্যাচে রোহিত শর্মাকে দলে চাইবে ভারতীয় দল। কিন্তু এখন তিনি যদি কোনোভাবে বাইরে চলে যান তাতে ভারতীয় দলের জন্য সমূহ বিপদ। তবে এক্ষেত্রে ভালো খবর জানিয়ে রাখি যে, হিটম্যান এখন পুরোপুরি ফিট। তিনি খেলবেন পরের ম্যাচ।

আরও পড়ুনঃ SSC-র পর আরেক নিয়োগ পরীক্ষায় দুর্নীতির অভিযোগ! বিরাট নির্দেশ হাইকোর্টের, শোরগোল রাজ্যে

উল্লেখ্য, পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচের আগেই রোহিত শর্মার একটি ভিডিও সামনে এসেছে। সেখানে ভিডিওতে দেখা যাচ্ছে রোহিত শর্মা নেটে অনুশীলন করছেন। আর রোহিতের এই ভিডিও ভক্তদের কিছুটা হলেও স্বস্তি দিয়েছে। রোহিত অনুশীলন করছেন এখান থেকে এটা স্পষ্ট যে, তিনি চোট থেকে সেরে উঠেছেন। অর্থাৎ পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে তাকে পাওয়া যাবে। ভারত ও পাকিস্তানের মধ্যে ম্যাচটির আয়োজন হবে আমেরিকার নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন