বাদ অভিজ্ঞ অলরাউন্ডার, পাকিস্তানের বিরুদ্ধে এমন হবে টিম ইন্ডিয়ার প্রথম একাদশ! রইল তালিকা

Published on:

india-vs-pakistan

ইন্ডিয়া হুড ডেস্কঃ আইসিসি T20 বিশ্বকাপ শুরুটা হয়েছে বেশ দারুণ। তবে পাকিস্তানের জন্য সেরকম কথা খাটে না। তারা হেরে গিয়েছে মার্কিন যুক্তরাষ্ট্রের কাছে। আর এই হারের কারণে তাদের সুপার ৮ এ ওঠার স্বপ্ন স্বপ্নই থেকে যেতে পারে। আগামীকাল অর্থাৎ ৯ জুন খেলা রয়েছে ভারত এবং পাকিস্তানের মধ্যে। এখানে পাকিস্তানকে জিততেই হবে। কিন্তু হাই ভোল্টেজ এই ম্যাচ তাদের জন্য সহজ হবেনা। তাই পরের পর্বে যাওয়া আপাতত কিছুটা হলেও স্বপ্নে পরিণত হয়েছে।

মার্কিন যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে পাকিস্তানের খেলা ছিল খুবই সাধারণ। বিশেষ করে বোলাররা। তাদের নিয়ে নতুন করে বলার কিছু নেই, শুরু থেকেই একগুচ্ছ রান দিয়ে বসেন শাহিন শাহ আফ্রিদিরা। অন্যদিকে ব্যাটসম্যানরাও চূড়ান্ত খারাপ ফর্ম দেখায়। পাওয়ারপ্লেতে খারাপ ফলাফল করার পরেও অনেক কষ্টে ১৫৯-৭ রানে পৌঁছায় তারা। কিন্তু মোনাঙ্ক প্যাটেলের অর্ধশতক এবং অ্যান্ড্রিস গাউস এবং অ্যারন জোন্সের ৩৬ এর কারণে আমেরিকা ১৫৯ অংকে পৌঁছে যায়।

WhatsApp Community Join Now

অবশেষে খেলা গড়ায় সুপারওভারে। সেখানে ১৮ রান করে আমেরিকা। আর এই অংক সহজেই রক্ষা করেন সৌরভ নেত্রাভালকর। আমেরিকার সাথে ম্যাচের সময়ই পাকিস্তানের ব্যাটিংকে বেশ বিভ্রান্তিকর দেখায়। আগামী ম্যাচে ভারতের সাথে খেলার আগে তারা বড় পরিবর্তন করতে পারে। পাকিস্তানের হয়ে ওপেনিং করেন রিজওয়ান এবং বাবর। কিন্তু পাকিস্তানের এমন কাওকে প্রয়োজন যিনি দারুণ শুরু দিতে পারেন। এক্ষেত্রে সাইম আইয়ুব আসতে পারেন। তিনি খেলতে পারেন আজম খানের স্থানে।

পাকিস্তানের সম্ভাব্য একাদশ

ভারতের বিপক্ষে পাকিস্তানের সম্ভাব্য একাদশ হতে পারে এরকম : মোহাম্মদ রিজওয়ান (উইকেটকিপার), সাইম আইয়ুব, বাবর আজম (অধিনায়ক), ফখর জামান, উসমান খান, ইফতিখার আহমেদ, শাদাব খান, ইমাদ ওয়াসিম, শাহীন আফ্রিদি, নাসিম শাহ, মোহাম্মদ আমির।

আরও পড়ুনঃ SSC-র পর আরেক নিয়োগ পরীক্ষায় দুর্নীতির অভিযোগ! বিরাট নির্দেশ হাইকোর্টের, শোরগোল রাজ্যে

পাকিস্তানের বিরুদ্ধে ভারতের সম্ভাব্য একাদশঃ রোহিত শর্মা (অধিনায়ক), বিরাট কোহলি, ঋষভ পন্থ, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, শিভম দুবে, অক্ষর প্যাটেল, আর্শদীপ সিং, জসপ্রীত বুমরাহ, মহম্মদ সিরাজ, যুজবেন্দ্র চাহাল।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন