লক্ষ্মীর ভাণ্ডার নয়! এবার ফ্রিতে মোবাইল রিচার্জ দিচ্ছে পশ্চিমবঙ্গ সরকার, আপনি পাবেন?

Published on:

free-recharge

ইন্ডিয়া হুড ডেস্কঃ লোকসভা ভোট শেষ হয়েছে মাত্র কয়েকটা দিন আগেই। কেন্দ্রে NDA জোট পুননির্বাচিত হয়ে এসেছে। এদিকে বাংলার বুকে রেকর্ড সিট পেয়েছে মমতা ব্যানার্জির দল। বাংলার শাসকদল এবারের লোকসভা ভোটে ২৯টি সিট পেয়েছে। আর তারপরই সারা বাংলা জুড়ে ব্যপক হৈ হুল্লোড় চলতে থাকে। তৃণমূলের নেতা কর্মীরা আনন্দ, উল্লাসে ফেটে পড়েন।

বাংলার বুকে দারুণ ফলাফল করেছে তৃণমুল। তাতে দারুণ খুশি দলের সমস্ত নেতা কর্মীরা। আর তাই নিয়ে সোশ্যাল মিডিয়াতে একটি ম্যাসেজ ঘুরঘুর করছে। সেখানে বলা হয়েছে ফ্রিতে রিচার্জ করে দেওয়া হবে। মেসেজে বলা হচ্ছে ভোটে জেতার পর মুখ‌্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ২৩৯ টাকায় ২৮ দিনের যে মোবাইল রিচার্জ হয় তা ফ্রি করে দিয়েছেন। বলা হচ্ছে দল জেতার আনন্দেই রিচার্জ ফ্রি করে দেওয়া হয়েছে।

WhatsApp Community Join Now

আগামী ২৯ অক্টোবর পর্যন্ত ফ্রি রিচার্জের সুবিধা থাকছে। এজন্য দেওয়া হয়েছে একটি লিঙ্ক। বিনামূল্যে রিচার্জের জন্য ওই লিঙ্কে যেতে বলা হচ্ছে। ইতিমধ্যে বহু মনুষের মোবাইলে ওই ম্যাসেজ এসেছে। নানান মানুষ সেই লিঙ্কে ক্লিক করেওছেন। তাহলে চলুন দেখে নেওয়া যাক ম্যাসেজের সত্যতা কতখানি।

ম্যাসেজটা কতখানি সত্যি?

আসলে এই ম্যাসেজ একেবারেই মিথ্যে। সাইবার জালিয়াতরা বিনামুল্যে মোবাইল রিচার্জ করার নামে ব্যাঙ্ক সাফাই করতে এমন ফাঁদ পেতেছে। খোদ লালবাজারের তরফে সতর্ক করা হয়েছে। বিনামুল্যে রিচার্জের লোভ সংবরণ করতে না পারলে ফাঁকা হয়ে যেতে পারে আপনার অ্যাকাউন্ট। ইতিমধ্যে বিষয়টি নিয়ে জনগণকে সতর্ক করেছে লালবাজার।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন