টিম ইন্ডিয়ার তিন নায়ক, যাদের জন্য সম্ভব হল পাকিস্তান বধ

Published on:

india-vs-pakistan

ইন্ডিয়া হুড ডেস্কঃ বিশ্বকাপের মঞ্চে আরও একবার পাকিস্তানকে হারাল ভারত। নিউ ইয়র্কের মাঠে আবারও ভারত ভারত সুরেই রব উঠল চারিদিকে। এই ম্যাচে প্রথমে ব্যাট করতে নামেন রোহিত শর্মারা। কিন্তু তাদের ইনিংস শেষ হয়ে যায় মাত্র ১৯ ওভারেই, তাও মাত্র ১১৯ রানে। সে সময় মনে হচ্ছিল যে, ভারত হয়তো এই ম্যাচ হেরে যেতে পারে। কিন্তু অবশেষে ম্যাচ জিতে কোয়ার্টার ফাইনালের পথে এক ধাপ এগিয়ে গেল ভারত। আর এই ম্যাচে কোন ৩ খেলোয়াড়ের অবদান সবচেয়ে বেশি তাই জানাবো আমরা।

ঋষভ পন্থ –

প্রথমেই যদি কারো কথা বলতে হয় তাহলে তিনি ঋষভ পন্থ। ভারতীয় দলের কোনো ব্যাটার যেখানে দাঁড়াতে পারেনি সেখানে পন্থ ৩১ বলে ৪২ করেন। বিরাট এবং রোহিত আউট হয়ে যাওয়ার পর তৈরি হওয়া চাপ কমিয়ে দেন তিনি। ৬ টি চার ছিল তার ইনিংসে। এছাড়া উইকেটের পিছনে তিনটি ক্যাচ ধরেন তিনি।

WhatsApp Community Join Now

যসপ্রীত বুমরাহ –

বল হাতে অনবদ্য বুমরাহ। ম্যাচের শুরুতে তিনি তুলে নেন বাবর আজমকে। এরপর মহম্মদ রিজওয়ানকেও তিনিই আউট করেন। শুধু কি উইকেট নেওয়া, ডেথ ওভারে অর্থাৎ ১৯ তম ওভারে দারুণ বল করেন তিনি। মোট ৪ ওভার বল করে ১৪ রান দিয়ে তুলে নেন ৩ খানা উইকেট।

অক্ষর পটেল –

ব্যাট এবং বল উভয় ফর্ম্যাটে দারুণ করলেন অক্ষর প্যাটেল।।অক্ষর চার নম্বরে ব্যাট করতে নেমে জুটি বাঁধেন পন্থের সঙ্গে। আর এসময়ই খুবই গুরুত্বপূর্ণ ২০ রান করে যান তিনি। বল হাতেও ২ ওভারে ১১ রান দিয়ে ১ উইকেট তুলে নেন। সাথে প্রচুর ডট বল করে চাপ বাড়ান পাকিস্তানের ওপর।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন