বিশ্বকাপের মাঝেই বড় খবর! টিম ইন্ডিয়ার কোচ হিসেবে যুক্ত হচ্ছেন গম্ভীর, কী বলছে BCCI?

Published on:

indian-cricket-team

ইন্দিয়া হুড ডেস্কঃ চলতি T20 বিশ্বকাপ শেষ হলেই মেয়াদ শেষ হবে রাহুল দ্রাবিড়ের। তারপর নতুন কোচ পেতে চলেছে ভারত। ভারতীয় ক্রিকেট দলের নতুন হেড স্যার কে হতে চলেছেন তাই নিয়ে নানান জল্পনা কল্পনা শুরু হয়েছে। এরইমধ্যে খবর আসছে নতুন কোচের নাম চূড়ান্ত হয়ে গিয়েছে। আর তিনি ভারতীয় ক্রিকেট দলে যোগ দেবেন জিম্বাবোয়ে সফরে। জিম্বাবোয়ের সাথে ৫ ম্যাচের T20 সিরিজ খেলবে ভারত।

এখন জানা যাচ্ছে ভারতীয় ক্রিকেট দলে নতুন কোচ হিসেবে যুক্ত হতে চলেছেন গৌতম গম্ভীর। আর তিনি এসেই দলে বেশ কিছু বড় পরিবর্তন করতে পারেন। এতদিন গম্ভীরের আসা নিয়ে বেশ কিছু আলোচনা চলছিল, এবার জানা যাচ্ছে তিনিই হতে চলেছেন ভারতীয় ক্রিকেট দলের পরবর্তী কোচ। তিনি কোচ হলে ৫ জনের জায়গা হবেনা ভারতীয় দলে। উল্লেখ্য, BCCI এর সাথে গম্ভীরের অফিশিয়াল মিটিং হয়ে গেছে এই নিয়ে।

WhatsApp Community Join Now

গৌতম গম্ভীরের সাথে আলোচনা BCCI-র

এতদিন নানান আলোচনা হলেও সেটাই সত্যি হতে চলেছে। গম্ভীর এবং BCCI এর মধ্যে আলোচনা হয়েই গিয়েছে। এবার শুধু ঘোষণা করা বাকি। বিশ্বকাপ শেষ হলেই দায়িত্ব ছাড়বেন রাহুল দ্রাবিড়, তারপরই পুরো দায়িত্ব নেবেন গৌতি। জিম্বাবোয়ে সফরে তিনি দল থেকে বাদ দিতে পারেন ৫ সিনিয়র খেলোয়াড়কে। চলুন কে কে বাদ যেতে পারেন তাই জেনে নেওয়া যাক।

আরও পড়ুনঃ ৬ মাস অতিক্রান্ত, কবে প্রকাশিত হবে প্রাথমিক টেটের ফলাফল? জানিয়ে দিল মধ্যশিক্ষা পর্ষদ

জিম্বাবোয়ে সফরে প্রথমেই বাদ যাবেন রোহিত শর্মা এবং বিরাট কোহলি। দলের দুই সিনিয়র খেলোয়াড়কে বিশ্রাম দেওয়া হবে। গৌতি আগামী ২০২৬ T20 বিশ্বকাপের জন্য দল গড়বেন, সেখানেও থাকবেন না এই দুই সিনিয়র খেলোয়াড়। এছাড়া হার্দিক পান্দিয়াও থাকছেন না জিম্বাবোয়ে সফরে। তিনিও টানা ক্রিকেট খেলেই চলেছেন। চতুর্থ যিনি বাদ যাবেন তিনি রবীন্দ্র জাদেজা। পঞ্চম যিনি বাদ থাকছেন এই সফরে তিনি হলেন জসপ্রীত বুমরাহ। পুরো তরুণ দল নিয়ে জিম্বাবোয়ে খেলতে যাবে ভারত।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন