থাকা, খাওয়ার চিন্তা নেই! খুব সস্তায় বৈষ্ণো দেবী নিয়ে যাচ্ছে IRCTC, বুক না করলে চরম লস

Published on:

vaishno-devi-irctc-tour-package

ঋত্বিক পাত্রঃ গরমের ছুটি শেষ। কিন্তু তীব্র দাবদাহের কারণে গরমে হাসফাঁস অবস্থা বেশিরভাগ মানুষের। এমন অবস্থায় আপনিও যদি কোথাও ছুটি কাটিয়ে আসতে চাইছেন তাহলে IRCTC একটি দারুণ প্যাকেজ নিয়ে এসেছে। এর ফলে আপনার গরম যেমন দূর হবে তেমনই ছুটিও কাটিয়ে আসতে পারেন। IRCTC-এর নতুন প্ল্যানের সাহায্যে, আপনার না ট্রেনের টিকিটের সমস্যা হবে, না আপনার হোটেল বা অন্য কোনও কিছুর প্রয়োজন পড়বে। পরিবারের সাথে ঘুরে আসতে পারেন, তাও আবার নিমিত্ত খরচেই।

আজ আমরা যেখানে ঘুরে আসার কথা বলছি তা হলো বৈষ্ণো দেবী ফ্যমিলি ট্যুর প্যাকেজ। IRCTC মাত্র ৮,১৬০ টাকায় সেখানে বেড়াতে নিয়ে যাচ্ছে। অর্থাৎ এবার মাতা বৈষ্ণো দেবী ঘুরে আসা আরও সহজ। এই প্যাকেজ নিলে আপনি ট্রেন নাম্বার ১২৪২৫ রাজধানী এক্সপ্রেসের AC ক্লাসের 3AC এর টিকিট পেয়ে যাবেন। প্রতি সপ্তাহের শুক্র এবং শনিবার দিল্লি থেকে ট্রেন চলবে। পুরো প্যাকেজটি ৩দিন/৪রাতের।

WhatsApp Community Join Now

প্রথম দিন রাত্রি ৮:৪০ নাগাদ নয়াদিল্লি রেল স্টেশন থেকে ট্রেন চলবে। এরপর দ্বিতীয় দিনে বৈষ্ণোদেবী পৌঁছাবেন আপনি। বৈষ্ণোদেবীর IRCTC ট্যুর প্যাকেজের জন্য খরচ পড়বে ৬৭৯৫ টাকা। কাটরা পৌঁছানোর পর সেখানে IRCTC গেস্ট হাউস পেয়ে যাবেন। এরপর সেখান থেকে উপরে উঠতে পারেন। মাতা বৈষ্ণো দেবীর দর্শন করে সেই দিনই নেমে আসতে পারেন, অথবা ঘুরতে পারেন পাহাড়ের সৌন্দর্য্য উপভোগ করতে।

IRCTC-র প্যাকেজে রয়েছে থাকা, খাওয়া

তৃতীয় দিন কাটরা থেকে সন্ধ্যা ৬ টা নাগাদ ফিরতি ট্রেনে উঠবেন আপনি। এই ট্রেন আপনাকে আবারো দিল্লি ফিরিয়ে নিয়ে যাবে। IRCTC এর এই ট্যুর প্যাকেজে থাকছে ফিরতি ট্রেনের টিকিট, ২ দিনের জন্য হোটেল, সকালের জলখাবার এবং রাতের খাবার। সাথে শেয়ারিং গাড়িও পেয়ে যাবেন।

আরও পড়ুনঃ এবার হাওড়া থেকে চলবে মিনি বন্দে ভারত, গন্তব্য বাঙালির প্রিয় ডেসটিনেশন! সুখবর দিল রেল

এবার আপনি যদি একা সিঙ্গল রুম নিতে চান সেক্ষেত্রে জনপ্রতি ১৩,৩০০ টাকা করে দিতে হবে। ডবল শেয়ারিং রুমের খরচ ৯৬৭০ টাকা। ট্রিপল শেয়ারিংয়ের জন্য ৮১৬০ টাকা দিলেই হবে। সাথে ৫ থেকে ১১ বছর বয়সী শিশু থাকলে তাদের বিছানার জন্য অতিরিক্ত ৭২৫০ টাকা পড়বে। অতিরিক্ত তথ্যের জন্য IRCTC এর অফিশিয়াল ওয়েবসাইটে যেতে পারেন।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন