TRP-তে ডাহা ফেল! মাত্র ২ মাসেই বন্ধ হচ্ছে Zee Bangla-র জনপ্রিয় সিরিয়াল

Published on:

Zee Bangla

ইন্ডিয়া হুড ডেস্ক: টেলিভিশন সিরিয়ালের ক্ষেত্রে প্রতিনিয়ত TRP যে কতটা গুরুত্বপূর্ণ তা কারোর বোঝার অপেক্ষা রাখে না। কারণ ওই নম্বরের ওপর নির্ভর করে প্রতিটি ধারাবাহিকের ভবিষ্যৎ। যদি দর্শকদের কোনো সিরিয়াল পছন্দ না হয় সেক্ষেত্রে স্লট পরিবর্তন করা যায়। কিন্তু যদিও কোনো কাজে না দেয় তাহলে কয়েক মাসেই সিরিয়াল বন্ধ করে দিতে হয় চ্যানেল কর্তৃপক্ষকে। সম্প্রতি এমনই এক সদ্য প্রকাশিত এক মেগার। প্রোডাকশন হাউজের এমন সিদ্ধান্তে চক্ষু চড়কগাছ দর্শকদের।

বর্তমানে যেভাবে সিরিয়ালগুলির মেয়াদ কয়েক মাস থেকে এক দু’বছর থাকছে তাতে প্রত্যেকটি ধারাবাহিকের নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখা বেশ কঠিন থেকে কঠিনতর হয়ে উঠেছে। কোপ পড়ছে একের পর এক ধারাবাহিকের। যার মধ্যে অন্যতম হল অষ্টমী ধারাবাহিক। টেলিপাড়া সূত্রে খবর, এর আগে ‘অষ্টমী’ ধারাবাহিক আগমনের প্রভাবে সিরিয়াল বন্ধের মুখে পড়তে হয়েছিল জি এর দুটি ধারাবাহিকের ওপর। কিন্তু মাত্র ২ মাস পূর্ণ হতে না হতেই এবার ধাক্কা খেতে হল ‘অষ্টমী’ কে।

WhatsApp Community Join Now

বিদায় নিতে চলেছে এই জনপ্রিয় ধারাবাহিক!

গত ৭ এপ্রিল প্রথম সপ্তর্ষি মৌলিক ও ঋতব্রতার দে-র জুটি ছোট পর্দায় এক নয়া দিগন্ত নিয়ে এবং এক অন্যরকম গল্প নিয়ে দর্শকদের সামনে এসেছিল। অন্ধবিশ্বাস বনাম ভক্তি, ভাঁওতা বনাম সত্যি নিয়ে নির্মিত এই ধারাবাহিক যতই দর্শকদের মনে নতুন ছন্দ নিয়ে আসুক না কেন ধারাবাহিকের রেটিং চার্ট সেইরকম প্রভাব ফেলতে পারেনি দর্শকদের মনে। তাই সন্ধ্যার স্লটে অষ্টমীর সময় বদলানো হয়। অন্যদিকে যোগমায়াকে রাতে পাঠিয়ে সেই জায়গায়। কিন্তু তাতেও লাভের লাভ কিছুই হয়নি। তাই এবার কঠিন সিদ্ধান্ত নিতে চলেছে চ্যানেল কর্তৃপক্ষ।

আরও পড়ুনঃ DA মামলার মধ্যে হাইকোর্টের বিরাট রায়, ৯% সুদ সহ মেটাতে হবে টাকা! নির্দেশ রাজ্য সরকারকে

জানা গিয়েছে, আজই সিরিয়ালের ইউনিট মেম্বারদের জানানো হয়েছে বন্ধ হয়ে যাবে অষ্টমী। খুব সম্ভবত, চলতি মাসের ১৫ তারিখ হবেত শেষ দিনের শ্যুটিং। গল্পে যদি রেটিং হাই আসে তাহলে তা এদিক-ওদিক হতে পারে। অন্যদিকে যোগমায়ার ও একই হাল। TRP এতটাই কম যে এই ধারাবাহিকও যখন তখন বন্ধ হয়ে যেতে পারে। ইতিমধ্যে গত মঙ্গলবারই শেষদিনের শ্যুটিং সেরে ফেলেছে ‘কার কাছে কই মনের কথা’ টিম। শেষ দিনে অনেক অভিনেত্রী মন খারাপের মধ্যে দিয়ে বিদায় জানাচ্ছে একে অপরকে। তবে এসবের মাঝেও জী বাংলায় আসতে চলেছে আরও এক নয়া ধারাবাহিক। গৌরব ও ঐশানীর নতুন মেগা পুবের ময়নার প্রোমো এরই মধ্যে টেলিভিশনে কাস্ট করা হয়ে গেছে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন