শূন্য রান, শূন্য উইকেট! বিশ্বকাপে নাক কাটালেন টিম ইন্ডিয়ার এই প্লেয়ার, এবার পড়বেন বাদ

Published on:

team-india

ঋত্বিক পাত্রঃ গতকাল আমেরিকার সাথে জয়ের পরই সুপার আটে নিজেদের নাম নিশ্চিৎ করে ভারত। বুধবার ১০ বল বাকি থাকতেই ম্যাচ জিতে নেয় ভারতীয় দল। মার্কিন যুক্তরাষ্ট্রকে ৭ উইকেটে হারিয়ে সুপার-৮ রাউন্ডের যোগ্যতা অর্জন করেছে রোহিত শর্মারা। জয়ের হ্যাটট্রিক করেছে ভারত, কিন্তু টিম ইন্ডিয়ার একজন খেলোয়াড় রয়েছেন যিনি ৩টি ম্যাচ খেলেও কিছুই করে দেখাতে পারেননি।

আজ ভারতীয় দলের এমন এক খেলোয়াড় সম্বন্ধে বলতে চলেছি যিনি আয়ারল্যান্ড, পাকিস্তান এবং মার্কিন যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে ৩টি ম্যাচ খেলেছেন। কিন্তু বিশ্বকাপের তিনটি ম্যাচ খেলার পরও টিম ইন্ডিয়ার এই খেলোয়াড় না কোনও রান করতে পারেননি, না কোনো উইকেট নিয়েছেন, না কোনও ক্যাচ নিতে পেরেছেন। আর এই খেলোয়াড় হলেন রবীন্দ্র জাদেজা। তিনি এখনো অবধি পুরোপুরি ফ্লপ রয়েছেন।

WhatsApp Community Join Now

চলতি T20 বিশ্বকাপে জাদেজা ১টি ম্যাচে ব্যাট করার সুযোগ পেয়েছেন। ৯ জুন তিনি পাকিস্তানের বিরুদ্ধে ব্যাট হাতে নামেন। কিন্তু খাতা না খুলে প্রথম বলেই আউট হয়ে প্যাভিলিয়নে ফিরতে হয় জাদেজাকে। ফিল্ডিংয়েও আহামরি কিছু করতে পারেননি। রান আউট থেকে শুরু করে ক্যাচ, কোনও কিছুই করতে পারেননি তিনি।

আরও পড়ুনঃ আর নেই চিন্তা, রেশন কার্ড নিয়ে বিরাট ঘোষণা! জনগণের সবথেকে বড় সমস্যা দূর করল কেন্দ্র

বুধবার আমেরিকার বিরুদ্ধে T20 ম্যাচ খেলার সময় জাদেজাকে বল করার সুযোগ দেননি রোহিত শর্মা। এদিন তাই উইকেট নিতে পারেননি জাদেজা। পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে জাদেজা ২ ওভার বল করার সুযোগ পান। সেসময় তিনি ১০ রান দেন। কিন্তু কোনো উইকেট পাননি। আয়ারল্যান্ডের বিরুদ্ধেও নিষ্প্রভ ছিলেন তিনি। এরকম চলতে থাকলে খারাপ পারফরম্যান্সের কারণে জাদেজাকে প্লেয়িং ইলেভেনের বাইরে থাকতে হতে পারে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন