রোহিতের দলে ভাঙন! সুপার এইটের আগেই ভারতে ফিরছেন টিম ইন্ডিয়ার দুই তারকা প্লেয়ার

Published on:

team-india

ঋত্বিক পাত্রঃ শনিবারই ভারত তাদের গ্রুপ পর্বের শেষ ম্যাচ খেলবে। আর এদিন ভারতের মুখোমুখি হবে কানাডা। আর কানাডার সাথে ম্যাচের আগেই কিনা দুই ক্রিকেটারকে দেশে পাঠিয়ে দিচ্ছে ভারত! এমনই খবর শোনা যাচ্ছে। এই দুই খেলোয়াড় শুভমন গিল ও আবেশ খান। তাদের ১৫ জনের দলে জায়গা না হলেও রাখা হয়েছিল রিজার্ভে, সেখান থেকেই ফেরত আসছেন দুই খেলোয়াড়।

ভারত কানাডা ম্যাচ হলেই দেশে ফিরছেন শুভমান এবং আবেশ। তারা ছাড়াও রিজার্ভে ছিলেন রিঙ্কু সিংহ ও খলিল আহমেদ। ১৫ জনের দলের সাথে এই চার খেলোয়াড়ও আমেরিকা গিয়েছেন। তারাও একই হোটেলে থাকছিলেন, করছিলেন অনুশীলন। কোনও খেলোয়াড় চোট পেলে তার জায়গায় খেলতে আসবেন রিজার্ভে থাকা খেলোয়াড়রা।

WhatsApp Community Join Now

পুরো টুর্নামেন্টে তাদের দলের সাথেই থাকার কথা ছিল। কিন্তু এরপর ম্যানেজমেন্টই সিদ্ধান্ত নিয়েছে যে, চারজন নয় তার পরিবর্তে দুই জনকে রাখা হবে। বিষয়টি সম্পর্কে এক আধিকারিক সংবাদ মাধ্যমে বলেন, “ভারতীয় ম্যানেজমেন্ট এই সিদ্ধান্ত নিয়েছে। আগে পরিকল্পনা ছিল, চার জনকেই রাখা হবে। কিন্তু পরে সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে রিঙ্কু ও খলিল পুরো বিশ্বকাপে দলের সঙ্গে থাকবেন। শুভমন ও আবেশকে ছেড়ে দেওয়া হবে।”

আরও পড়ুনঃ ৪ নয়, বাংলার কর্মীদের DA বাড়ল ১০%! নয়া বিজ্ঞপ্তি জারি পশ্চিমবঙ্গ সরকারের

এদিকে দলের সাথে ফ্লোরিডা পৌঁছেছেন শুভমন এবং আবেশ খানও। সেখানেই শনিবার খেলা হবে ভারত এবং কানাডার মধ্যে। এরপরই খেলার আসর বসবে ওয়েস্ট ইন্ডিজে। ভারতীয় দল যেখানে ওয়েস্ট ইন্ডিজের বিমান ধরবে সেখানে শুভমনরা ভারতে ফেরার বিমান ধরবেন। উল্লেখ্য ভারত-পাক ম্যাচে গ্যালারিতে বসে দলকে সমর্থন জোগান রিঙ্কু, আবেশ ও খলিল। যদিও সেখানে অনুপস্থিত ছিলেন শুভমন।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন