আরও বিপাকে! রেস্তরাঁয় দাদাগিরির মামলায় এবার যা আদেশ দিল হাইকোর্ট, ঘুম উড়ল সোহমের

Published on:

soham-calcutta-high-court

ঋত্বিক পাত্রঃ কিছুদিন আগের ঘটনা, নিউটাউনে এক রেস্তোরাঁর মালিককে মারধর করে টলি সুপারস্টার সোহম। অভিনেতা এবং তৃণমূল দলের বিধায়কের বিরুদ্ধে মারধর সহ হুমকি দেওয়ার অভিযোগ ওঠে। বিষয়টি নিয়ে রিপোর্ট চেয়ে পাঠিয়েছেন কলকাতা হাইকোর্টের বিচারপতি অমৃতা সিনহা। উল্লেখ্য, রেস্তোরাঁ মালিককে মারধরের ঘটনাটি ঘটেছে ৭ জুন।

তারপর থেকে অভিযোগ করলেও লাভ হয়নি রেস্তোরাঁ মালিকের। তিনি অভিযোগ করেন, সোহমকে বাঁচানোর জন্য নাকি পুলিশ এখনো নিষ্ক্রিয় রয়েছে। উল্টে তাঁর এবং তাঁর পরিবারের ওপর হুমকি আসছে। ক্রমাগত আতঙ্কে রয়েছেন তারা। বিষয়টি কোর্টে উঠতেই রেস্তোরাঁর মালিকের পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা করেন বিচারপতি।

WhatsApp Community Join Now

সোহমের বিরুদ্ধে মামলা হাইকোর্টে

শুক্রবারই বিষয়টি নিয়ে পুলিশি তদন্ত নির্দেশ দেওয়া হয়েছে। এছাড়া সেখান থেকে উদ্ধার হওয়ার সমস্ত তথ্য প্রমাণ যত্ন করে রাখতে বলা হয়েছে। রেস্তোরাঁ মালিকের অভিযোগ, সোহম তার কোনও কথা না শুনেই ধাক্কা মেরে মাটিতে ফেলে দেন। এরপর মারধর করতে থাকেন তিনি। এমনকি তাকে এও হুমকি দেওয়া হয়েছে যে, রেস্তোরাঁ তুলে দেওয়া হবে। মারধরের সেই ভিডিওর সিসিটিভি ফুটেজ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে।

আরও পড়ুনঃ DA-র পর পেনশন, আবারও কল্পতরু পশ্চিমবঙ্গ সরকার! ভাতা বাড়ল প্রায় দ্বিগুণ

এদিকে সোহম অবশ্য অন্য সুরে গান গাইছেন। তাকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, কথা কাটাকাটি চলতে থাকলে রেস্তোরাঁর মালিক নাকি অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিয়ে কটূক্তি করেন। এতেই রেগে এই ঘটনা ঘটে। তবে পরে নাকি তিনি ক্ষমা চেয়ে নেন। কিন্তু তাতে লাভের লাভ হয়নি, কারণ মামলা তখন আদালত পর্যন্ত গড়িয়েছে। হাইকোর্টে কেস উঠেছে এই খবর জানতে পারার পর পরই আগাম জামিন চেয়ে নেন তৃণমূল বিধায়ক সোহম। ২০০০ টাকার ব্যক্তিগত বন্ডে আদালত সেই আবেদন মঞ্জুর করে দেয়। অন্যদিকে কলকাতা হাইকোর্টের তরফে সোহমের বিরুদ্ধে মামলা চালিয়ে যাওয়ার অনুমতিও দেওয়া হয়েছে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন