TRP-তে ভালো করেও বন্ধ সিরিয়াল! এবার স্টার জলসাকে ধুয়ে দিলেন অপরাজিতা আঢ্য

Published on:

aparajita-adhya

ইন্ডিয়া হুড ডেস্ক: বাংলা ধারাবাহিকগুলোর অন্দরে TRP যে কতটা গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে, তা বর্তমানের সময়টা ভালোভাবে খেয়াল করলেই বোঝা যায়। স্টার জলসা হোক কিংবা জি বাংলা, তাঁদের অন্তর্গত প্রতিটা ধারাবাহিকের মনে কখনও থাকে স্লট হারানোর ভয় আবার কখনও থাকে ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার ভয়। কারণ এখন প্যান থেকে চুন খসলেই ধারাবাহিক বন্ধ করার নতুন চল শুরু হয়েছে। এমনকি TRP কম থাকার কারণে এখন মাস তিনের মধ্যেও ধারাবাহিক বন্ধ হতে দেখা গিয়েছে।

মাত্র ৯ মাস আগে স্টার জলসায় শুরু হয়েছিল ‘জল থই থই ভালোবাসা’। রাত ৯টার স্লট বেশ নিজেদের দখলে রেখেছিল গোটা টিম। অসম্ভব সুন্দর কাহিনী অল্প দিনের মধ্যেই ক্রমে দর্শকদের মন জয় করে নিয়েছিল। তবে হঠাৎই সেই জায়গায় দেওয়া হল অন্য সিরিয়াল। প্রথমে অনেকেই ভেবেছিলেন, হয়তো অন্য স্লট দেওয়া হবে কোজাগরীকে। কিন্তু তা আর হল না। বরং পুরোপুরি বাতিলের খাতায় দিয়ে দেওয়া হল এই ধারাবাহিককে। অনেকেই সেটে মন খারাপের নানা গল্প শেয়ার করলেও এবার ক্ষোভের বিস্ফারিত হলেন অপরাজিতা আঢ্য। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই TRP ভিত্তিক ধ্যানধারণা নিয়ে চাঞ্চল্যকর মন্তব্য করে বসলেন অভিনেত্রী।

WhatsApp Community Join Now

সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক অপরাজিতা আঢ্য

প্রথম দিকে TRP ভালো থাকা সত্ত্বেও তাঁর ধারাবাহিক বন্ধ করে দেওয়ার সিদ্ধান্তে তিনি বড়ই বিরক্ত, তা অপরাজিতার মন্তব্যেই বেশ স্পষ্ট। সোশ্যাল মিডিয়ায় সিরিয়াল বন্ধ হওয়া নিয়ে একটা পোস্ট বেশ ভাইরাল হয়েছিল। সেখানে অপরাজিতা আঢ্য কমেন্টে লেখেন, ‘কি হাস্যকর, এটা দেখে না লিখে পারলাম না। যেসমস্ত সিরিয়ালের TRP কম সেগুলো চলছে। আর আমরা TRP-তে এতটাই এগিয়ে আছি, স্লটলিডার, শেয়ার বেশি, তবু সেই সিরিয়ালকেই বন্ধ করে দেওয়া হল। এখানে হা হা হা হাসি ছাড়া আর কিছুই আসছে না।’

আরও পড়ুনঃ লোহার বাটিতে রাখুন সর্ষের তেল, অভাব-অনটন পালাবে জীবন থেকে! মেনে চলুন এই টোটকা

অভিনেত্রীর এই মন্তব্যের ভিত্তিতে বহু নেটিজেন নানা ধরনের মন্তব্য করেছেন। অনেকে গল্প লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়কে সরাসরি কটাক্ষ করেছেন তো অনেকে আবার চ্যানেল কর্তৃপক্ষকে ধিক্কার জানিয়েছে। কিন্তু এর মাঝেও দর্শকদের প্রিয় ‘জল থই থই ভালোবাসা’ পুরোপুরি বিদায় নিতে চলেছে ছোট পর্দা থেকে। তবে এর মাঝেই এক নয়া ধারাবাহিকের আগমন ঘটছে। আগামী ১৭ই জুন থেকে রাত ৯টায় শুরু হচ্ছে সোনামণি সাহা ও হানি বাফনা অভিনীত শুভ বিবাহ।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন