মর্মান্তিক দুর্ঘটনার রেশ কাটতে না কাটতেই রাঙাপানিতে ফের অ্যাক্সিডেন্ট! এবার যা হল …

Published on:

Sealdah- Kanchanjungha Express

ইন্ডিয়া হুড ডেস্ক: উত্তরবঙ্গে গতকাল সকাল সকাল ভয়ংকর ট্রেন দুর্ঘটনার সম্মুখীন হতে হয়েছিল গোটা রাজ্যবাসীকে। সেই নিয়ে দিনভর চলেছে টানাপোড়েন। তার উপর দুর্যোগপূর্ণ আবহাওয়া। সেই অবস্থায় দুমড়ে যাওয়া কামরাগুলির থেকে আহতদের উদ্ধার এবং একের পর এক মৃতদেহ উদ্ধারকার্যে রীতিমত কালঘাম ছুটেছে সকলের। এসব পেরিয়ে অবশেষে আজ অর্থাৎ মঙ্গলবার ভোররাতে সুস্থ যাত্রীদের নিয়ে শিয়ালদহ স্টেশনে পৌঁছল অভিশপ্ত কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস। কিন্তু দুর্ঘটনা যেন পিছু ছাড়তেই চায় না।

ফের দুর্ঘটনা রাঙাপানিতে

গতকাল রাঙাপানিতে ট্রেন দুর্ঘটনার রেশ কাটতে না কাটতেই আজও এক বড় ঘটনা ঘটল সেখানে। এমনিতেই উত্তরবঙ্গে চলছে এখন ভরা বর্ষার মরশুম। সকাল থেকেই ঝিরিঝিরি বৃষ্টি হয়েই রয়েছে। ফলত গতকালের ট্রেন দুর্ঘটনায় লাইন মেরামতির কাজ করতে খুব অসুবিধায় পড়ছেন শ্রমিকরা। আর এই অবস্থায় গুরুতর আহত হলেন চন্দন মণ্ডল নামের এক শ্রমিক।

WhatsApp Community Join Now

জানা গিয়েছে, লাইন মেরামতির জন্য ইলেকট্রিক ওভারহেড এর তার খোলা হচ্ছিল। সেই সময় আচমকাই সেটি চন্দনবাবুর মাথায় গিয়ে পড়ে। গুরুতরভাবে জখম হন তিনি। সঙ্গে সঙ্গে বাকি শ্রমিকরা তাঁকে নিয়ে সেখান থেকে সরিয়ে আনে। ফেটে যায় মাথা। মাথায় ব্যান্ডেজ করা হয়েছে তাঁর। আপাতত সুস্থ আছেন তিনি। রেল সূত্রে খবর একটি লাইন ইতিমধ্যেই খুলে দেওয়া হয়েছে। ধীর গতিতে চলছে দূরপাল্লার ট্রেন। কিন্তু এর মধ্যেও একটি লাইনে কাজ শেষের পর অন্য আরও একটি লাইনেও মেরামতির কাজ শুরু হয়ে গিয়েছে।

আরও পড়ুনঃ ১০ হাজার টাকা বাড়বে বেতন, রাজ্যে লাগু হবে সপ্তম পে কমিশন! DA নিয়ে নয়া ঘোষণা

এদিকে আজ ভোর ৩ টে ২০ নাগাদ শিয়ালদহ স্টেশনের ১৩ নম্বর প্ল্যাটফর্মে ঢুকল অভিশপ্ত কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস। ১২৯৩ জন যাত্রী নিয়ে ঢুকল সেই ট্রেন। সেইসময় স্টেশনে অপেক্ষা করছিলেন ফিরহাদ হাকিম, স্নেহাশিষ চক্রবর্তী, শিয়ালদহের DRM-সহ একাধিক আধিকারিক। ট্রেন প্ল্যাটফর্মে দাঁড়াতেই একে একে নেমে পড়েন যাত্রীরা। সকলের চোখে আতঙ্ক। কেউ কেউ নেমেই ভেঙে পড়লেন কান্নায়। এদিকে রাজ্যের তরফে ব্যবস্থা করা হয়েছিল বাসের। এছাড়াও ছিল অ্যাম্বুল্যান্স এর ব্যবস্থা।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন