আফগানদের বিরুদ্ধে টিম ইন্ডিয়ায় চমক! সূর্যকুমার চোট পাওয়ায় দলে সুযোগ পাচ্ছেন রিঙ্কু সিং?

Published on:

suryakumar-rinku-singh

ঋত্বিক পাত্রঃ T20 বিশ্বকাপের গ্রুপ পর্বের সমস্ত ম্যাচ শেষ হয়েছে। এবার শুরু হচ্ছে সুপার আট পর্ব। খেলাও আমেরিকা থেকে সরে এসেছে ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে। বিশ্বকাপের সুপার আটে ভারতের বিরুদ্ধে প্রথম প্রতিদ্বন্দ্বী আফগানিস্তান। তাদের প্রধান অস্ত্র স্পিন অ্যাটাক। ভারতও তাই নিজেদের রহস্যময় স্পিনার নিয়ে তৈরি। জমে উঠতে চলেছে দুই দেশের লড়াই।

বার্বাডোজে জোর অনুশীলন চালাচ্ছে ভারতীয় ক্রিকেট দল। তার ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছে বোর্ড। হঠাৎ সেখানে দেখা যায় রিঙ্কু সিংকেও। দেখা গেল ডান হাতে বল নিয়ে হাত ঘুরিয়ে স্পিন করছেন রিঙ্কু। এদিকে তিনি বিশ্বকাপের ১৫ জনের দলে নেই। কিন্তু রিঙ্কুকে বল ঘোরাতেই জল্পনা শুরু হয়েছে তাহলে কি সুপার আটে তাকে দলে নেওয়া হচ্ছে?

WhatsApp Community Join Now

সূর্যকুমার যাদবের চোট

এদিকে সুপার আটে নামার আগে হাতে হালকা চোট পেয়েছেন সূর্যকুমার যাদব। চোট অবশ্য তেমন গুরুতর নয়, তাই আফগানিস্তানের বিরুদ্ধে মাঠে নামতে দেখা যাবে তাকে। আফগানিস্তান দল মোটামুটি ভালো খেললেও ভারতীয় ক্রিকেট দলের সামনে তারা খুব বেশি শক্তিশালী নয়। আইপিএলে এই বোলারদেরই বড় বড় ছক্কা হাঁকান কোহলিরা। এক্ষেত্রে একটা লম্বা সময় একসাথে খেলার কারণে আফগানদের শক্তি এবং দুর্বলতা জানেন রোহিত শর্মা এবং বিরাট কোহলিরা।

আরও পড়ুনঃ ফের বাড়বে DA, সরকারের কাছে গেল প্রস্তাব! কপাল খুলতে চলেছে সরকারি কর্মীদের

উল্লেখ্য, সুপার আটে আগামী পাঁচ দিনে তিনটি ম্যাচ খেলতে হবে ভারতকে। ২০ জুন প্রথম ম্যাচে প্রতিপক্ষ আফগানিস্তান। এরপর ২২ তারিখ বাংলাদেশ এবং ২৪ তারিখ অস্ট্রেলিয়া। সূচি নিয়ে অবশ্য কিছুটা বিরক্ত ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক রোহিত শর্মা। তবে তার কথায়, ভ্রমণে অভ্যস্ত তারা তাই এটা তাদের কাছে কোনো অজুহাত হতে পারেনা।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন